Sunday , 6 October 2024
সংবাদ শিরোনাম

‘পোড়ামন-২’ পূজা-সিয়ামকে নিয়ে শুরু হচ্ছে

‘পোড়ামন-২’ পূজা-সিয়ামকে নিয়ে শুরু হচ্ছে

আগামীকাল থেকে মেহেরপুরে শুরু হচ্ছে ‘পোড়ামন-২’ চলচ্চিত্রের শুটিং। ছবিতে অভিনয় করছেন পূজা ও ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদ। ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। এর আগে ২০১৩ সালে জাকির হোসেন রাজু মাহিয়া মাহি ও সাইমনকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘পোড়ামন’। ছবিটি ব্যবসায়িক সফলতা পায়। চার বছর পর ছবিটির সিক্যুয়াল নির্মাণ করছে জাজ মাল্টিমিডিয়া। রায়হান রাফি বলেন, ‘আগামীকাল থেকে মেহেরপুরে আমরা ছবির শুটিং শুরু করছি। টানা শুটিং করে আমরা কাজ শেষ করব। কুষ্টিয়ায়ও ছবির শুটিং করব। রায়হান রাফি আরো বলেন, “আমি জাজ মাল্টিমিডিয়ার কাছে একটি গল্প নিয়ে গিয়েছিলাম, তারা সেটি পছন্দ করে ‘পোড়ামন ২’ শিরোনামে ছবি নির্মাণের সিদ্ধান্ত নেয়। আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। ‘পোড়ামন’ একটি সুপারহিট ছবি, সেই ছবির সঙ্গে পরিচালক জাকির হোসেন রাজুর নাম যুক্ত আছে। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের এই সুযোগ কাজে লাগাতে পারি।”
ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদ বলেন, ‘আমি অনেক দিন ধরেই চলচ্চিত্রে কাজ করতে চেয়েছিলাম। কিন্তু ছবির প্রজেক্ট পছন্দ হচ্ছিল না। এই ছবির গল্প শুনেই আমার চোখে পানি চলে এসেছে। মনে হয়েছে, এই কাজ আমি করতে পারব। সবাই দোয়া করবেন, আমি যেন কাজটি সঠিকভাবে করতে পারি। পূজা বলেন, ‘আমি চেষ্টা করছি গল্পের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে। নিয়মিত অনুশীলন করছি। আমি আমার পক্ষ থেকে সবচেয়ে ভালোটা দেওয়ার চেষ্টা করব।’
জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। ব্যবসাসফল এই ছবিতে অভিনয় করেছিলেন সাইমন সাদিক, মাহিয়া মাহি ও আনিসুর রহমান মিলন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top