Saturday , 21 September 2024
সংবাদ শিরোনাম
রাজধানীর সড়কের যত্রতত্র গাড়ি থামিয়ে যাত্রী ওঠা-নামা বন্ধের নির্দেশনা

রাজধানীর সড়কের যত্রতত্র গাড়ি থামিয়ে যাত্রী ওঠা-নামা বন্ধের নির্দেশনা

রাজধানীর সড়কের যত্রতত্র গাড়ি থামিয়ে যাত্রী ওঠা-নামা বন্ধের নির্দেশনা দিয়েছেন  ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. মাইনুল হাসান। সেই সঙ্গে রাস্তায় ফিটনেসবিহীন গাড়ি চালানো ও এলোমেলোভাবে রাখা বন্ধের নির্দেশও দেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) ডিএমপি হেডকোয়ার্টার্সে এক মতবিনিময় সভায় বাস মালিকদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ড্রাইভার ও বাস শ্রমিকদের এসব বিষয়ে আরও সচেতনতা ও সাবধানতা অবলম্বন করতে হবে। তাদের আরও বেশি মনিটরিং ও জবাবদিহিতার আওতায় আনতে হবে।

তিনি আরও বলেন, সবাই আন্তরিকভাবে কাজ করলে মহানগরীর যানজট সহনীয় পর্যায়ে রাখতে সক্ষম হব। যে কোনো প্রয়োজনে পুলিশ আপনাদের পাশে থাকবে।

এই কর্মকর্তা বলেন, ৫ আগস্টের ছাত্র-জনতার অভ্যুত্থানের পর এক বিশেষে পরিস্থিতিতে আমি দায়িত্ব গ্রহণ করেছি। তখন সড়কে ও গণপরিবহনে এক ধরনের অব্যবস্থাপনা ছিল। খুব অল্প সময়েই সে পরিস্থিতি থেকে স্বাভাবিক অবস্থায় ফিরেছি। আমরা এ অবস্থা ধরে রাখার চেষ্টা করছি।

সভায় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) ফারুক আহমেদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) খোন্দকার নজমুল হাসান, যুগ্ম পুলিশ কমিশনার, ট্রাফিক বিভাগের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা, সিটিবাস মালিক ও প্রতিনিধি ছিলেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top