Thursday , 19 September 2024
সংবাদ শিরোনাম
বাগমারায় সেনাবাহিনীর আইন শৃংখলা নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত

বাগমারায় সেনাবাহিনীর আইন শৃংখলা নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী জেলার  বাগমারা উপজেলায় আইন-শৃংখলার পরিস্থিতি নিয়ে সেনাবাহিনীর সাথে উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হাবিব এর সঞ্চলনায় উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল ইসলামের সভাপতিত্বে বাগমারায় দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর সাব্বির প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এসময় মেজর সাব্বির সবাইকে শান্ত ও ধৈর্য ধরার পরামর্শ দেন। একই সাথে আইন শৃঙ্খলার যাতে অবনতি না হয় সে জন্য সবার সহযোগীতা কামনা করেছেন। বিশৃঙ্খলা সৃষ্টি হলে সেনাবাহিনী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসন প্রতিরোধে এগিয়ে আসবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগমারা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক কামাল হোসেন, যুগ্ম আহবায়ক ও গনিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মনিরুজ্জান রন্জুর, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক উপাধ্যক্ষ আব্দুস সোবহান, জামায়াতে ইসলামী বাগমারা শাখার আমীর হারুনুরশিদ, সেক্রেটারী ওহিদুল ইসলাম, ভবানীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আব্দুর রাজ্জাক প্রামানিক, তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র শামসুর রহমান মিন্টু, বিএনপি নেতা শুভডাঙ্গ ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন, বড় বিহানালী ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান মিলন, আকতারুজ্জামান বল্টু, বাগমারা থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সেক্রেটারী রাশেদুল হক ফিরোজ প্রমূখ।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top