Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

বাগমারার বন্যাদূর্গতদের মাঝে জেলা আ.লীগের সহ- সভাপতি জাকিরুল ইসলাম সান্টুর খাবার বিতরণ

মোঃ রেজাউল করিম বাগমারা প্রতিনিধিঃ প্রকাশিতঃ ৩০ সেপ্টেম্বর ২০২০ আপডেট সময় ৮.১২pm

বাগমরার বন্যাকবলীত বড়বিহানালী  ইউনিয়নের মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বুধবার  দুপুরে রাজশাহী- জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান  জাকিরুল ইসলাম সান্টু মানুুষেের মাঝে খাবার  বিতরণ করেন।

বাগমারার বন্যাকবলিত এলাকা পরিদর্শন শেষে বানভাসি মানুষের দুর্দশার কথা চিন্তা করে দ্বিতীয় দিনের মত খাবার বিতরণ করা হয়। একইসাথে বানভাসিদের মাঝে খাবার বিতরণ অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেওয়া হয়।

এ বছর বন্যায় বাগমারায় সাতটি  ইউনিয়ন প্লাবিত হয়েছে। ঘরবাড়ি ছাড়া হয়েছে হাজার মানুষ। সৃষ্টি হয়েছে নানা সংকট। এই সংকট নিরসনের জন্য জাকিরুল ইসলাম সান্টু  কাজ করছেন। তিনি গত  মঙ্গলবার  বন্যা কবলীত এলাকা পরিদর্শন করেন।

খাবার বিতরণের সময় জাাাকিরুল ইসলাম সান্টু  বলেন, আপনাদের এই দুর্যোগের দিনে আওয়ামী লীগ সরকারের পাশাপাশি আমি আপনাদের পাশে থাকবো। আপনারা কেউ খাবারের অভাবে কষ্ট পাবেন না। আমি নিজে আপনাদের কাছে খাবার পৌছে দেবো।  আপনারা ধৈর্য্য ধরে বন্যা মোকাবেলার চেষ্টা করুন।

এ সময় উপস্থিত ছিলেন  বড়বিহানালী                ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক               সাধারণ সম্পাদক  ইয়াছিন আলী সরদার,  বীর  মুক্তিযোদ্ধা  এরশাদ আলী, সাবেক ইউপি  সদস্য  আঃ জব্বা প্রামাণি  আওয়াাামীলীগ নেতা নিমাই সরকার, ছাত্রলীগ নেতা আঃ মজিদ প্রমুখ।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top