Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: October 5, 2024

নতুন করে আর কারও দেশ ছেড়ে পালানোর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা

টি.এ.কে আজাদঃ আওয়ামী লীগ সরকারের যারা দেশ ছেড়ে পালিয়েছে, তারা বেশিরভাগই গত ৫, ৬, ৭ আগস্ট পালিয়েছে। নতুন করে আর কারও দেশ ছেড়ে পালানোর সুযোগ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। শনিবার (৫ অক্টোবর) বিকালে এপিবিএন মীর মুগ্ধর নামে করা একটি ভবন ও ফটকের উদ্বোধনের পর সাংবাদিকদের এ কথা জানান তিনি।   স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, ... Read More »

আরও ৫ জনের মৃত্যু ডেঙ্গুতে

টি.এ.কে আজাদঃ  ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। এ সময় ৯২৭ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (৫ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের ডেঙ্গুবিষয়ক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়াদের মধ্যে  ঢাকা সিটি করপোরেশনের ৪৩২ জন এবং বাকিরা  ঢাকার বাইরের। এ সময়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৭১৬ জন। চলতি বছর এখন পর্যন্ত ... Read More »

বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায় ওয়ার্ড জামায়াতের উদ্যোগে কর্মী সমাবেশ

বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ  দীর্ঘ ১৭ বছর পর সারা দেশের ন্যায়  রাজশাহী জেলার বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় ওয়ার্ড বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর ২০২৪)  বিকেলে পৌরসভার ৭ ও ৯ নং ওয়ার্ড জামায়াত ইসলামীর উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব  মাওলানা মোঃ সামসুল হক সুরা ও কর্মপরিষদ সদস্য বাংলাদেশ ... Read More »

Scroll To Top