Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

ঢাকার ফ্র্যাঞ্চাইজি বিপিএলে নতুন নামে আসছে

রিমার্ক-হারল্যান এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এর ঢাকার ফ্র্যাঞ্চাইজি কিনেছে। আর এই কোম্পানিটির পরিচালক হলেন চিত্রনায়ক শাকিব খান। আসন্ন সেই টুর্নামেন্টকে সামনে রেখে দলের নাম চূড়ান্ত করার পাশাপাশি নতুন লোগো উন্মোচন করল প্রতিষ্ঠানটি।

আগামী ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে ‘ঢাকা ক্যাপিটালস’ নাম নিয়ে আসছে এই ফ্র্যাঞ্চাইজিটি। বুধবার (২ অক্টোবর) লোগো উন্মোচন করেন অভিনেতা শাকিব খান। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন, ঢাকা ক্যাপিটালসের সিইও আতিক ফাহাদসহ অন্যান্যরা।

 

দল নেওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আসন্ন বিপিএলে আমাদের টিমের নাম সাজেস্ট করতে দেশ বিদেশের আমার ভালোবাসার মানুষ এবং ক্রিকেটপ্রেমীরা অনেক রেসপন্স দিয়েছেন। যা দেখে সত্যি উচ্ছ্বসিত হয়েছি। তাই সবার মতামতকে প্রাধান্য দিয়ে আমাদের টিমের নাম চূড়ান্ত করা হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’। আপনাদের সকলের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসায় ঢাকা ক্যাপিটালস অর্জন করবে কাঙ্খিত সাফল্য।’

বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)-এ শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির মতো তারকা বিভিন্ন দলের মালিকানায় ছিলেন। বিপিএলের ইতিহাসে প্রথমবারের মতো চিত্রতারকা হিসেবে দল কিনলেন শাকিব খান।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top