Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: October 2, 2024

সাবেক এমপি সালাম মুর্শেদী ২ দিনের রিমান্ডে

ছাত্র আন্দোলনে পোশাক শ্রমিক রুবেল হত্যা মামলায় সাবেক সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামানের আদালত এ আদেশ দেন। এর আগে, আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পরিদর্শক আব্দুল মালেক। শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড ... Read More »

ঢাকার ফ্র্যাঞ্চাইজি বিপিএলে নতুন নামে আসছে

রিমার্ক-হারল্যান এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এর ঢাকার ফ্র্যাঞ্চাইজি কিনেছে। আর এই কোম্পানিটির পরিচালক হলেন চিত্রনায়ক শাকিব খান। আসন্ন সেই টুর্নামেন্টকে সামনে রেখে দলের নাম চূড়ান্ত করার পাশাপাশি নতুন লোগো উন্মোচন করল প্রতিষ্ঠানটি। আগামী ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে ‘ঢাকা ক্যাপিটালস’ নাম নিয়ে আসছে এই ফ্র্যাঞ্চাইজিটি। বুধবার (২ অক্টোবর) লোগো উন্মোচন করেন অভিনেতা শাকিব খান। উক্ত অনুষ্ঠানে ... Read More »

বৃষ্টির আভাস, আগামী ৭২ ঘণ্টায় ঢাকাসহ ৪ বিভাগে

দেশের চারটি বিভাগের অধিকাংশ জায়গায় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। মঙ্গলবার (১ অক্টোবর) সকালে আগামী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস দিয়েছে অধিদপ্তর। এতে বলা হয়েছে, মৌসুমি বায়ুর অক্ষের বর্ধিতাংশ মধ্য প্রদেশ, উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। মৌসুমি বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে ... Read More »

Scroll To Top