Wednesday , 18 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: September 8, 2024

ইসরায়েল ধ্বংস হয়ে যাবে কমলা হ্যারিস প্রেসিডেন্ট হলে : ডোনাল্ড ট্রাম্প

যুক্তরাষ্ট্রে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে মুখোমুখি হতে চলেছেন ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিস এবং রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। আগামী নভেম্বর মাসে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে চলতি সপ্তাহেই প্রথমবারের মতো বিতর্কে মুখোমুখি হতে যাচ্ছেন তারা। গুরুত্বপূর্ণ ওই টেলিভিশন বিতর্কে মুখোমুখি হওয়ার আগেই কমালা হ্যারিসকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাস্প। তিনি বলেছেন, কমলা হ্যারিস আগামী নির্বাচনে জিতলে ইসরায়েল ‘ধ্বংস’ ... Read More »

হিরো আলম কান ধরে উঠবসের বিষয়ে যা বললেন

বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে কান ধরে উঠবস করানোর পর বেধড়ক মারধর করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এ ঘটনা ঘটে ৷ ঘটনার পরেই এ জন্য বিএনপির নেতাকর্মীদের দায়ী করেছেন হিরো আলম। তিনি বলেন, আমি মামলা করে নিচে আসার পর বিএনপির একটা দল আমার ওপর অতর্কিত হামলা ... Read More »

তামিম ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছেন !

মুশফিকুর রহিম আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সিনিয়র। মাহমুদউল্লাহ বয়সে বড় বিধায় সম্বোধন করেন ‘রিয়াদ ভাই’ বলে। সাকিব আল হাসান সমবয়সী। আন্তর্জাতিক ক্রিকেট সার্কিটে এই তিনজনের সরব উপস্থিতি রয়েছে। বয়সের বাধা পেরিয়ে একই ফ্রেমে থাকার কথা তামিম ইকবালের। কিন্তু তিনি নেই। তামিমের আন্তর্জাতিক ক্রিকেটহীন জীবন প্রায় এক বছর হতে চলল। গত বছরের ২৩ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। সেই থেকে তামিম ... Read More »

গণবিজ্ঞপ্তি জারির সিদ্ধান্ত গুম হওয়া ব্যক্তিদের সন্ধানে

গুম হওয়া ব্যক্তিদের সন্ধানে গণবিজ্ঞপ্তি জারি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) গুমের ঘটনা তদন্তে গঠিত হওয়া কমিশন প্রথম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। কমিশন সভাপতি বিচারপতি মইনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে রাজধানীর গুলশান এভিনিউয়ে কমিশন কার্যালয়ে এ সভা হয়। ২০১০ সালের ১ জানুয়ারি থেকে চলতি বছরের ৫ আগস্ট পর্যন্ত হওয়া সব গুমের তদন্তে এই কমিশন গঠন করা হয়। আজ ... Read More »

দুই ডেপুটি গভর্নর নিয়োগ বাংলাদেশ ব্যাংকে

ড. মো. জাকির হোসেন চৌধুরী এবং ড. মো. কবির আহম্মদকে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। দুজনই বাংলাদেশ ব্যাংকে নির্বাহী পরিচালক পদে দায়িত্ব পালন করছিলেন। রবিবার (৮ সেপ্টেম্বর) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে বাংলাদেশ ব্যাংকের দুই নির্বাহী পরিচালককে ডেপুটি গভর্নর নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, বাংলাদেশ ব্যাংক অর্ডার ১৯৭২ এর আর্টিকেল ১০ (৪) ... Read More »

Scroll To Top