Wednesday , 18 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: August 11, 2024

ঢাকায় কিছু সড়কে কাজ শুরু করেছে ট্রাফিক পুলিশ: আইজিপি

ট্রাফিক পুলিশ সদস্যরা রাজধানী ঢাকায় কিছু সড়কে দায়িত্ব পালন শুরু করেছেন বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম। তারা ধীরে ধীরে ঢাকার সব সড়কে কাজ শুরু করবেন বলেও জানান তিনি। রবিবার (১১ আগস্ট) দুপুরে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।   আইজিপি বলেন, আমাদের ট্রাফিকে জনবলের সমস্যা নেই। এরই মধ্যে ইন্টারকন্টিনেন্টাল সিগন্যাল থেকে জাহাঙ্গীর ... Read More »

প্রধান বিচারপতি হিসেবে শপথ নিলেন সৈয়দ রেফাত আহমেদ

দেশের ২৫তম প্রধান বিচারপতি হিসেবে শপথ নিয়েছেন সৈয়দ রেফাত আহমেদ। রোববার (১১ আগস্ট) দুপুর ১২টা ৫০ মিনিটে বঙ্গভবনে তাকে শপথবাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। শপথ অনুষ্ঠানে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস উপস্থিত ছিলেন। এর আগে শনিবার (১০ আগস্ট) প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দাবির মুখে পদত্যাগ করেন। পদত্যাগ করেন আপিল বিভাগের আরও ৫ বিচারপতি। এরপর ... Read More »

দখল ও চাঁদাবাজি করলে পা ভেঙে দেয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

দখল ও চাঁদাবাজদের কড়া হুঁশিয়ারি দিয়ে অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. এম সাখাওয়াত হোসেন বলেছেন, আমি কোনো রাজনীতিবিদ না। একজন ফৌজ, যা বলি তাই করার চেষ্টা করি। আপনারা কেউ চাঁদাবাজি করবেন না। দখলবাজি করবেন না। যদি চাঁদাবাজি করেন তাহলে পা ভেঙে দেয়া হবে। রোববার (১১ আগস্ট) প্রথম দিনের মতো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজের কার্যালয়ে প্রবেশের আগে সাংবাদিকদের এসব ... Read More »

১৫ আগস্ট থেকে চলবে আন্তঃনগর ট্রেন

সারা দেশে সহিংসতা ও নাশকতার মধ্যে নিরাপত্তা জনিত কারণে ট্রেন চলাচল বন্ধ ছিল। আগামীকাল সোমবার (১২ আগস্ট) থেকে সারা দেশে ট্রেন চলাচল শুরু করবে বাংলাদেশ রেলওয়ে। তবে এ দিন শুধু পণ্যবাহী ট্রেন চলাচল শুরু হবে। তবে মঙ্গলবার (১৩ জুলাই) থেকে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি যাত্রীবাহী লোকাল ও কমিউটার ট্রেন চলাচল শুরু হবে। বুধবারও এর কোনো পরিবর্তন হবে না। আর আগামী ১৫ ... Read More »

ডঃ মোহাম্মদ ইউনুস প্রধান উপদেষ্টা পদ গ্রহন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা

ডঃ মোহাম্মদ ইউনুস প্রধান উপদেষ্টা পদ গ্রহন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা এবং দোয়াপ্রার্থী ও শুভকামনা। অন্য উপদেষ্টারা পদ গ্রহন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা এবং দোয়াপ্রার্থী ও শুভকামনা । নিবেদক টি.এ.কে আজাদ, সম্পাদক, নিউজ ফেয়ার গ্রুপ ও চেয়ারম্যান, ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েল ফেয়ার কাউন্সিল। মোবাইল: ০১৬১০৪৪৪০০৭ Read More »

বাগমারায় জামায়াতের উদোগে শান্তি মিছিল ও শহীদের স্মরনে দোয়া-মোনাজাত অনুষ্টিত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলায়  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে জনতার তোপের মুখে শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ছেড়ে পলায়ন করায় বুধবার বিকেলে উপজেলা সদর ভবানীগঞ্জ জামায়াতে ইসলামী বাগমারা শাখার উদ্যোগে ছাত্র ও জনতার ব্যানারে শান্তিমিছিল, সমাবেশ ও দোয়ার আয়োজন করা হয়েছে। দুপুর থেকেই জামায়াতের হাজার হাজার নেতা কর্মী ও সাধারন জনতা উপজেলা সদরে জমায়েত হতে থাকে। পরে বিকেল সাড়ে ৪টার ... Read More »

বাগমারায় সেনাবাহিনীর আইন শৃংখলা নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী জেলার  বাগমারা উপজেলায় আইন-শৃংখলার পরিস্থিতি নিয়ে সেনাবাহিনীর সাথে উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হাবিব এর সঞ্চলনায় উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল ইসলামের সভাপতিত্বে বাগমারায় দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর সাব্বির প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় ... Read More »

Scroll To Top