Wednesday , 18 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: August 10, 2024

নৈরাজ্য সৃষ্টি করে সরকারকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে: ড. খালিদ হোসেন

দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু সম্প্রদায় নানাভাবে আক্রান্ত হচ্ছে বলে অভিযোগ করে ধর্ম মন্ত্রণালয়ের উপদেষ্টা অধ্যাপক ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, মন্দির, উপাসনালয়, ঘরবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়ে এক শ্রেণির দুর্বৃত্তরা লুট ও নৈরাজ্য সৃষ্টি করে সরকারকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। আবার এ-সংক্রান্ত কিছু গুজব প্রচারের মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি ও সৌহার্দ্য নষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে তারা। শনিবার (১০ আগস্ট) ... Read More »

গাজার স্কুলে ইসরায়েলি হামলা, নিহত শতাধিক

গাজা শহরের বাস্তুচ্যুত লোকদের আশ্রয় দেওয়ার জন্য ব্যবহৃত একটি স্কুলে ইসরায়েলি হামলায় শতাধিক ফিলিস্তিনি নিহত হয়েছে। আহত হয়েছে আরও অনেকে। শনিবার (১০ আগস্ট) সকালে এক বিবৃতিতে গাজার সরকারি সংবাদমাধ্যম জানিয়েছে, শরণার্থীরা যখন ভোরে ফজরের নামাজ পড়ছিল, তখন তাদের ওপর বোমা হামলা চালায় ইসরায়েলি বাহিনী। এ কারণেই হতাহতের সংখ্যা এতো বেশি। কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এ খবর জানিয়েছে।   গাজার বেসরকারি ... Read More »

সামাজিকমাধ্যমে ছড়ানো পণ্যের মূল্য তালিকাটি ‘ভুয়া’: ভোক্তা অধিদপ্তর

ফেসবুক থেকে শুরু করে অন্যান্য সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া পণ্যের মূল্যতালিকাটি ‘ভুয়া’। সরকারি এমনকি সেনাবাহিনীর লোগো দিয়ে এ তালিকা প্রচারণা করা হচ্ছে। পাশাপাশি তালিকায় সেনাবাহিনী ও শিক্ষার্থীদের নম্বরও দেওয়া হয়েছে। সেই তালিকার সঙ্গে বাজারের পণ্যের মূল্যের মিল না পাওয়ায় সামাজিকমাধ্যমে আলোচনার ঝড় উঠেছে। এতে এ তালিকা ‘ভুয়া’ ও সরকারের পক্ষ থেকে পণ্যের দাম বেঁধে দিয়ে এমন কোনো তালিকা প্রকাশ করা হয়নি ... Read More »

সারাদেশে ৫৩৮টি থানার কার্যক্রম পুনরায় চালু

ছাত্র-জনতার অভ্যুত্থানে হাসিনার সরকারের পতনের পর সারাদেশে বিক্ষুব্ধ জনতা বিভিন্ন থানায় অগ্নিসংযোগ ও ভাঙচুর করে। এ অবস্থায় বন্ধ হয়ে যায় দেশের সব থানার কার্যক্রম। এরইমধ্যে কার্যক্রম শুরু হয়েছে দেশের বিভিন্ন এলাকার কার্যক্রম। এখন পর্যন্ত ৫৩৮টি থানার কার্যক্রম শুরু হয়েছে সারা দেশে। শনিবার (১০ আগস্ট) এক বার্তায় এ তথ্য জানিয়েছে পুলিশ সদর দপ্তর।   পুলিশ সদর দপ্তর জানায়, সারা দেশে ৬৩৯টি ... Read More »

ডঃ মোহাম্মদ ইউনুস প্রধান উপদেষ্টা পদ গ্রহন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা

ডঃ মোহাম্মদ ইউনুস প্রধান উপদেষ্টা  পদ গ্রহন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা এবং দোয়াপ্রার্থী ও শুভকামনা। অন্য উপদেষ্টারা পদ গ্রহন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা এবং  দোয়াপ্রার্থী ও শুভকামনা । নিবেদন টি.এ.কে আজাদ সম্পাদক, নিউজ ফেয়ার গ্রুপ ও চেয়ারম্যান, ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েল ফেয়ার কাউন্সিল। Read More »

Scroll To Top