Friday , 6 September 2024
সংবাদ শিরোনাম

ফাইনালে লামিনেকে কঠিন প্রতিপক্ষ বলছেন কেইন

জীবনের ১৭তম বসন্তে গতকাল পা দিয়েছেন লামিনে ইয়ামাল। আর আজ নিজেকে জন্মদিনের বড় উপহার দেওয়ার সুযোগ পাচ্ছেন তিনি। ইউরোর ফাইনালে রাতে ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হতে পারলে জন্মদিনের বড় উপহার আর কী হতে পারে।

সেই লক্ষ্য নিয়ে নিশ্চয়ই মাঠে নামবেন লামিনে।

যে দলের বিপক্ষে মাঠে নামবেন সেই দলের অধিনায়কের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়েছেন তিনি। শুধু জন্মদিনের শুভেচ্ছাই জানাননি, স্পেনের উদীয়মান উইঙ্গারকে যে ফাইনালে আটকানো কঠিন হবে তেমনটিও জানিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেইন। মাঠে নামার আগে প্রতিপক্ষের কাছ থেকে এমন প্রশংসা লামিনেকে নিশ্চয় আরো ভালো করার আত্মবিশ্বাস যোগাবে।সংবাদমাধ্যমকে কেইন বলেছেন,‘তাকে জন্মদিনের শুভেচ্ছা।

সে একজন অবিশ্বাস্য ফুটবলার। ১৭ বছর বয়সেই এই টুর্নামেন্টে সে যা করেছে তার সম্পর্কে অনেক কিছু ফুটে তুলে। আপনারা দেখছেন সে ডরহীন, স্বাধীনভাবে খেলাটা উপভোগ করছে। ফাইনালে সে কঠিন খেলোয়াড়দের মধ্যে অন্যতম হতে যাচ্ছে।
এখন পর্যন্ত সে যা করেছে তার জন্য তাকে অভিনন্দন জানাতে চাই।’লামিনেকে ভয়ংকর খেলোয়াড়দের মধ্যে অন্যতম একজন বললেও আজকের ফাইনালে মাঠে নিশ্চয়ই স্পেনকে বিন্দুমাত্র ছাড় দেবেন না কেইন। জীবনের সেরা খেলাটা দিয়েই আজ ফাইনাল জিততে চাইবেন তিনি। কেননা দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে এখনো যে মেজর কোনো ট্রফির দেখা পাননি তিনি। সেটা হোক জাতীয় দল কিংবা ক্লাব।

আজ রাতে নিজের সেই অপূর্ণতা ঘুচিয়ে ইংল্যান্ডেরও দীর্ঘ ৫৮ বছরের শিরোপা খরা ঘোচাবেন এমন আশা নিয়েই ফাইনাল দেখতে বসবেন ইংল্যান্ড সমর্থকেরা।
Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top