Friday , 6 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: July 14, 2024

সালমান-ঐশ্বরিয়ার যে ছবি ব্যাপক আলোড়ন ফেলেছে

ভারতের শ্রেষ্ঠ ধনী এবং গোটা বিশ্বের ধনকুবেরদের মধ্যে অন্যতম মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে সম্পন্ন হয়েছে শুক্রবার (১২ জুলাই)। দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অনন্ত আম্বানি। ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের তকমা পাওয়া এই মহা আয়োজনে হাজির ছিল গোটা বিশ্বের তাবড় সব ব্যক্তিত্ব। বলিউড থেকে হলিউড, সব মহাতারকারা হাজির হয়েছিলেন বিয়েতে। আর এই মহা আয়োজনে দেখা মিলেছে ... Read More »

ফাইনালে লামিনেকে কঠিন প্রতিপক্ষ বলছেন কেইন

জীবনের ১৭তম বসন্তে গতকাল পা দিয়েছেন লামিনে ইয়ামাল। আর আজ নিজেকে জন্মদিনের বড় উপহার দেওয়ার সুযোগ পাচ্ছেন তিনি। ইউরোর ফাইনালে রাতে ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হতে পারলে জন্মদিনের বড় উপহার আর কী হতে পারে। সেই লক্ষ্য নিয়ে নিশ্চয়ই মাঠে নামবেন লামিনে। যে দলের বিপক্ষে মাঠে নামবেন সেই দলের অধিনায়কের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়েছেন তিনি। শুধু জন্মদিনের শুভেচ্ছাই জানাননি, স্পেনের উদীয়মান ... Read More »

প্রশ্নফাঁসের সুবিধা নিয়ে চাকরি পাওয়াদের খুঁজে পেলে ব্যবস্থা: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রশ্নপত্র ফাঁসের সুবিধা নিয়ে পাস করা এবং চাকরি পাওয়া ক্যাডারদের খুঁজে পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ঘুষ যে নেয় আর ঘুষ যে দেয়, দুজনেই সমান অপরাধী। সুতরাং প্রশ্নফাঁসের ঘটনায়ও যারা প্রশ্নপত্র ফাঁস করেছে তাদের ধরা হচ্ছে। আর তাদের মাধ্যমে অনুসন্ধান করে কারা কারা এর সুবিধাভোগী সেটার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা ... Read More »

চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ

প্রথম ও দ্বিতীয় শ্রেণির সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাসহ কোটা পদ্ধতি বাতিলের পরিপত্র অবৈধ ঘোষণা করে পূর্ণাঙ্গ রায় প্রকাশ করেছেন হাইকোর্ট। রোববার (১৪ জুলাই) বিচারপতি কে এম কামরুল কাদের ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ ২৭ পৃষ্ঠার পূর্ণাঙ্গ রায় প্রকাশ করেন। ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামান জামান বলেন, “২৭ পৃষ্ঠার পূর্ণাঙ্গ রায়টি প্রকাশ করা হয়েছে। এখনো আমরা (রাষ্ট্রপক্ষ) রায়ের প্রত্যায়িত অনুলিপি পাইনি। ... Read More »

Scroll To Top