Wednesday , 3 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: July 1, 2024

বক্স অফিসে তোলপাড় ফেলেও জওয়ানের পেছনে কল্কি

ঝড়ের গতিতে প্রেক্ষাগৃহে তাণ্ডব চালাচ্ছে প্রভাস-দীপিকা অভিনীত চলচ্চিত্র ‘কল্কি ২৮৯৮ এডি।’ মাত্র চার দিনেই ভারতীয় বক্স অফিসে ৩০০ কোটির আয় ছাড়িয়েছে সিনেমাটি। একের পর এক রেকর্ডও গড়ছে কল্কি। তোলপাড় ফেলেছে দর্শকদের মাঝে। তবে ফার্স্ট উইকেন্ডে বক্স অফিসে ব্যাপক আলোড়ন ফেললেও উইকেন্ডের আয়ে শাহরুখ খান অভিনীত জওয়ানকে ছাড়াতে পারেনি প্রভাসের কল্কি।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, মুক্তির প্রথম সপ্তাহান্তের আয়ে সালারের আয়কে ... Read More »

বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয়: প্রধানমন্ত্রী

দেশের ইতিহাস-ঐতিহ্য সম্পর্কিত জ্ঞান-বিজ্ঞানের নিবিড় চর্চার পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়ন ও বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রোববার (৩০ জুন) দেয়া এক বাণীতে তিনি এ কথা বলেন।   সোমবার (১ জুলাই) প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে জেনে সন্তোষ প্রকাশ করে শেখ হাসিনা বলেন, এ ... Read More »

ভারতের সাথে সমঝোতা স্মারকের সকল ধারা না পড়েই বিএনপি অপপ্রচার করছে: তথ্য প্রতিমন্ত্রী

ভারতের সাথে বাংলাদেশের সমঝোতা স্মারকের সকল ধারা না পড়েই এবং না বুঝেই বিএনপি অপপ্রচার ও মিথ্যাচার করছে এবং ধারাগুলো খন্ডিতভাবে তুলে ধরে জনগণকে বিভ্রান্ত করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত। সোমবার (১ জুলাই) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক ভারত সফরে স্বাক্ষরিত সমঝোতা স্মারক নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ... Read More »

Scroll To Top