Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 27, 2024

খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, এর দায় সরকারের নয় : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিনেত্রী বেগম খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, সেখানে চিকিৎসা সেবার বিষয়ে দায় সরকারের নয়। ‘সম্প্রতি ইউনাইটেড হাসপাতালে বেগম জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর সরকারের ওপর বিষোদগার’ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয়ে অনার্য প্রকাশনী প্রকাশিত ড. সুবল রোজারিও ... Read More »

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ডিএমপির ১৯ নির্দেশনা

এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হচ্ছে আগামী ৩০ জুন। তারই পরিপ্রেক্ষিতে পরীক্ষার্থীদের নির্বিঘ্নে কেন্দ্রে পৌঁছাতে ঢাকা শহরের রাস্তায় কাজ করবে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কুইক রেসপন্স টিম। এ উপলক্ষে পরীক্ষার্থীদের জন্য ১৯ নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে এইচএসসি পরীক্ষা-২০২৪ উপলক্ষে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর ... Read More »

উচ্ছেদ হলো সাদিক অ্যাগ্রোর অবৈধ স্থাপনা, মালামাল নিলামে বিক্রি

ছাগলকাণ্ডে সমালোচিত রাজধানীর ছাদিক অ্যাগ্রো ফার্মের দখল করা অবৈধ অংশ ভেঙে দিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে ফার্মের বিদ্যুৎ সংযোগ এবং অবৈধ স্থাপনা উচ্ছেদ শেষে নিলামে বিক্রি করা হয়েছে মালামাল। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে মোহাম্মদপুরের সাতমসজিদ হাউজিং ও নবীনগর হাউজিংয়ে অবস্থিত এই এগ্রোর দুই স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল-৫ ... Read More »

Scroll To Top