Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 26, 2024

কানাডার ইতিহাস গড়ার আনন্দ

পেরুকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার ইতিহাসে প্রথম জয় পেয়েছে কানাডা। সেই সঙ্গে পেরুর বিপক্ষে ২৪ বছর পর জয়ের স্বাদ পেল জেসি মার্শের দল। আর তাতেই ইতিহাস গড়ার আনন্দে মেতেছে তারা। এই জয়ে নক আউটের সম্ভাবনাও বাঁচিয়ে রাখল কানাডা। গত মাসেই কানাডার দায়িত্ব নেন মার্শ। এরপর শুরুর তিন ম্যাচে জয় তো পায়ইনি, গোলও করতে পারেনি। নেদারল্যান্ডসের কাছে ৪-০ গোলে হার, ... Read More »

জালসহ জীবিত রাসেলস্ ভাইপার নিয়ে উপজেলা পরিষদে জেলে

ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের পদ্মা নদীতে জেলের জালে আটকা পড়েছে রাসেলস্ ভাইপার সাপ। বুধবার (২৬ জুন) সকাল ১১ টার দিকে আটকা পড়া বড় আকৃতির জীবিত সাপটি  নিয়ে দোহারে উপজেলা পরিষদে আসেন জেলে। জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন সাপটি না মারার জন্য জেলেকে ধন্যবাদ জানান। তিনি খবর দেন স্নেক রেসকিউ টিমকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়ায় ... Read More »

দেশে দুর্নীতি নেই, এমন দাবি তো করছি না: ওবায়দুল কাদের

দুর্নীতি দমন কমিশনের (দুদক) যেকোনো তদন্ত কাজে সরকার হস্তক্ষেপ করবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সারা বিশ্বেই দুর্নীতি আছে। বাংলাদেশেও দুর্নীতি কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। দুর্নীতি শুধু আমলারা করে রাজনীতিবিদরা করে না, সেটা নয়। দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অবস্থান জিরো টলারেন্স। তিনি এক্ষেত্রে অটল। দুর্নীতি যেই করুক এক্ষেত্রে সরকার ... Read More »

উন্নত দেশগুলো থেকে সমরাস্ত্র ক্রয় চলমান রয়েছে: প্রধানমন্ত্রী

দেশের সশস্ত্র বাহিনীর উন্নয়নে রাশিয়া, চীন, তুরস্ক, ভারতসহ সমরাস্ত্র শিল্পে উন্নত বিভিন্ন দেশ থেকে সমরাস্ত্র ক্রয় চলমান রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এ কার্যক্রম ভবিষ্যতে সশস্ত্র বাহিনীর সক্ষমতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বুধবার (২৬ জুন) জাতীয় সংসদ অধিবেশনে আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমানের এক লিখিত প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা জানান।   প্রধানমন্ত্রী বলেন, বাহিনীগুলোর ... Read More »

Scroll To Top