Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল পেল বাগমারা ঝিকরা ইউনিয়নের ৬৮৯ টি পরিবার

প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল পেল বাগমারা ঝিকরা ইউনিয়নের ৬৮৯ টি পরিবার

বাগমারা প্রতিনিধিঃ ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০ কেজি (ভিজিএফ) চাল পেয়ে খুশি রাজশাহী জেলার বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নের ছয়শত উননব্বই
 দরিদ্র,অসহায় পরিবার।পরিবার গুলোর মধ্যে সুন্দর ও সুষ্ঠ পরিবেশে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৩ জুন ২০২৪ ) সকাল ১০ টায় ভিজিএফ কর্মসূচির আওতায় ঝিকরা ইউনিয়ন পরিষদ চত্বরে চাল বিতরণের উদ্বোধন করেন ঝিকরা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।
এসময় উপস্তিত ছিলেন, ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সুযোগ্য পুত্র মোঃ ফাইসাল আহমেদ (সজিব),ঝিকরা ইউনিয়ন পরিষদের সচিব মোঃ তৈয়বুর রহমান, ঝিকরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ মোসারফ হোসেন, সহকারী সচিব মোঃ মানিক মাহমুদ, ঝিকরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ কায়েম ফৌজদার, ইউপি সদস্য মোঃ মানিক প্রামানিক, মোঃ ইয়াহিয়া আল- মামুন, মোঃ আঃ জব্বার চৌবদার, মোঃ পরেশ উল্ল্যা, মহিলা সদস্য মোছাঃ নাছিমা বিবি, মোছাঃ শান্তি বিবি, মোছাঃ মোরশেদা বিবি, ঝিকরা ইউনিয়ন পরিষদের তথ্যসেবার পরিচালক মোঃ মুনজুরুল ইসলাম, মোঃ রেজাউল করিম, মোঃ মিলন হোসেন, মোঃ রমজান আলী, গ্রাম- পুলিশ সহ ৯টি ওয়ার্ডের ভিজি এফ এর উপকার ভোগীরা উপস্থিত ছিলেন। এক দিনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৬৮৯ টি পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হয়। উপহারের চাল নিতে আসা ষাটোর্ধ্ব ছবিজান বেওয়া বলেন, ঈদের আগে চাল পায়ে মুই খুব খুশি, শেখ এর বেটির আল্লাহ ভালো করুক। মোর বাড়িত নাতি-পুতি আছে ওমাক নিয়ে মোর ঈদের আনন্দ । আল্লাহ যান এই সরকারকে অনেক দিন বাঁচে তাই এই দোয়া করি।
চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, দেশের অগ্রযাত্রা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকার শেখ হাসিনার সরকার ও ৫৫-রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু।  বিকল্প কিছু নাই।
তিনি আরও বলেন, ঈদ মানেই আনন্দ। আর ঈদের আনন্দ ভাগাভাগি করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এই চাল বিতরণ। আমার ইউনিয়নে ৬৮৯টি পরিবারের মাঝে এই উপহারের চাল বিতরণ করা হচ্ছে
Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top