Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 24, 2024

সৌদিতে হজযাত্রী নিহতের সংখ্যা ছাড়িয়েছে ১৩০০

চলতি বছর পবিত্র হজ পালনে গিয়ে সৌদি আরবে অন্তত ১৩০১ জন হজযাত্রী মারা গেছেন। মৃতদের মধ্যে বেশিরভাগ ছিলেন অননুমোদিত হজযাত্রী। তীব্র গরমে দীর্ঘ পথ হেঁটে পাড়ি দেয়ায় তারা মারা যান। এবার পুরো হজ মৌসুম জুড়েই তীব্র তাপপ্রবাহ ছিল মক্কায়। প্রায় দিনই তাপমাত্রা ছিলে ৪৫ থেকে ৪৭ ডিগ্রি সেলসিয়াস। এজন্য বেশিরভাগ হাজির মৃত্যু হয়েছে হিটস্ট্রোকসহ গরমজনিত অসুস্থতায়।   রোববার (২৩ জুন) ... Read More »

প্রধানমন্ত্রী জুলাইয়ে চীন সফরে যাচ্ছেন

চারদিনের সফরে জুলাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেইজিং যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। ৮ থেকে ১১ জুলাই পর্যন্ত হবে প্রধানমন্ত্রীর চীন সফর। সোমবার (২৪ জুন) রাজধানীর একটি হোটেলে সফররত চীনের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিভাগের মন্ত্রী লি জিয়ানছাওয়ের সঙ্গে বৈঠকের পর এসব কথা জানান পররাষ্ট্রমন্ত্রী।   পররাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী ৮-১১ জুলাইয়ের মধ্যে প্রধানমন্ত্রীর চীন সফরের সম্ভাবনা ... Read More »

প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল পেল বাগমারা ঝিকরা ইউনিয়নের ৬৮৯ টি পরিবার

বাগমারা প্রতিনিধিঃ ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০ কেজি (ভিজিএফ) চাল পেয়ে খুশি রাজশাহী জেলার বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নের ছয়শত উননব্বই  দরিদ্র,অসহায় পরিবার।পরিবার গুলোর মধ্যে সুন্দর ও সুষ্ঠ পরিবেশে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন ২০২৪ ) সকাল ১০ টায় ভিজিএফ কর্মসূচির আওতায় ঝিকরা ইউনিয়ন পরিষদ চত্বরে চাল বিতরণের উদ্বোধন করেন ঝিকরা  ইউনিয়ন পরিষদের ... Read More »

Scroll To Top