Friday , 27 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 10, 2024

বাগমারা মদাখালী হাটে টয়লেট, হাউজ ও মর্টার পাম্প স্থাপনের উদ্বোধন

বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নে  আধুনিক মানের টয়লেট, হাউজ নির্মাণ ও মর্টার পাম্প স্থাপনের উদ্বোধন করা হয়েছে। সমবার (১০শে জুন ২০২৪) সকাল ১০ টার সময় উপজেলার ঝিকরা ইউনিয়নের মদাখালী হাট পরিচালনা কমিটির সভাপতি মোঃ এমদাদুল হক এর সভাপতিত্বে ও হাট পরিচালনা কমিটির সদস্য মোঃ রেজাউল করিমের পরিচালনায় টয়লেট, হাউজ ও মর্টার পাম্প স্থাপনের  উদ্বোধন করেন, ঝিকরা ইউনিয়ন ... Read More »

একাদশ শ্রেণির ভর্তিতে আবেদনের সময়সীমা বাড়ল

চলতি শিক্ষাবর্ষে অনলাইন মাধ্যমে একাদশ শ্রেণিতে ভর্তির ক্ষেত্রে প্রথম ধাপের আবেদনের সময়সীমা দুদিন বাড়ানো হয়েছে। নতুন নির্দেশনা অনুযায়ী আগামী ১৩ জুন রাত ৮টা পর্যন্ত আবেদন করতে পারবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। সোমবার (১০ জুন) বিকেলে আন্তশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি এবং  ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।   এতে বলা হয়েছে, ... Read More »

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গান্ধী পরিবারের সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের পার্লামেন্টের রাজ্যসভা সদস্য ও কংগ্রেস পার্লামেন্টারি পার্টির চেয়ারপার্সন সোনিয়া গান্ধী। ভারতে সফররত অবস্থায় সোমবার (১০ জুন) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইটিসি মৌর্য হোটেলে তিনি সাক্ষাৎ করেন। এ সময় সোনিয়া গান্ধীর সঙ্গে ছিলেন তার ছেলে ও লোকসভার বিরোধীদলীয় নেতা রাহুল গান্ধী ও মেয়ে ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেস পার্টির জেনারেল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধী। ভারতের প্রধানমন্ত্রী ... Read More »

Scroll To Top