Wednesday , 26 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 4, 2024

‘এক হাটের গরু অন্য হাটে নিলেই আইনগত ব্যবস্থা’

ঢাকা মহানগরীতে এক হাটের গরু অন্য হাটে নেওয়া যাবে না। জোরপূর্বক এক হাটের গরু অন্য হাটে নিলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। ডিএমপি হেডকোয়ার্টারের সম্মেলনকক্ষে ঈদুল আজহা উপলক্ষে ঢাকা মহানগর এলাকার পশুর হাট কেন্দ্রিক সার্বিক নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে ইজারাদারদের উদ্দেশে এই হুঁশিয়ারি দেন পুলিশ ... Read More »

ইসরায়েলের কোনো স্পষ্ট অবস্থান নেই যুদ্ধবিরতি চুক্তিতে: কাতার

গাজা যুদ্ধের মধ্যস্থতাকারী কাতার মঙ্গলবার বলেছে, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের প্রস্তাবিত গাজা যুদ্ধবিরতি ও জিম্মি মুক্তি চুক্তির বিষয়ে তারা ইসরায়েলের ‘স্পষ্ট অবস্থানের’ জন্য অপেক্ষা করছে।পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মাজেদ আল-আনসারি বলেছেন, ‘আমরা এখনো ইসরায়েলি সরকারের কাছ থেকে বাইডেনের দেওয়া নীতিগুলোর প্রতি খুব স্পষ্ট অবস্থান দেখতে পাইনি।’ পাশাপাশি উভয় পক্ষের কাছ থেকে এ বিষয়ে কোনো ‘নির্দিষ্ট সমর্থন’ ছিল না বলেও উল্লেখ করেন ... Read More »

তাসকিনকে শতভাগ ফিট পাচ্ছে বাংলাদেশ

চোট নিয়েই বিশ্বকাপ খেলতে গিয়েছেন তাসকিন আহমেদ। টুর্নামেন্টের দলের প্রথম ম্যাচে সহ-অধিনায়কের খেলা অনিশ্চিত ছিল। সেই শঙ্কার মেঘ দূর করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ মঙ্গলবার (৪ জুন) বিসিবি নিশ্চিত করেছে, বিশ্বমঞ্চে প্রথম ম্যাচ থেকেই শতভাগ ফিট তাসকিনকে পাচ্ছে টিম টাইগার্স। ৮ জুন বাংলাদেশের বিশ্বকাপ অভিযান শুরু হবে। টেক্সাসের ডালাসে গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে প্রথম ম্যাচ। খেলা মাঠে ... Read More »

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনার হত্যা: নেপাল থেকে ফিরে যা জানালেন ডিবিপ্রধান

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে হত্যার সঙ্গে জড়িত সিয়াম কাঠমণ্ডু পুলিশের হাতে আটক রয়েছেন বলে জানিয়েছেন  ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ। সিয়ামকে ভারতে বা বাংলাদেশে ফেরত পাঠানো হতে পারে বলে জানান তিনি। মঙ্গলবার (৪ জুন) নেপাল থেকে ফিরে এসে শাহজালাল বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।   ডিবির হারুন বলেন, কোথায় অপরাধ সংঘটিত হয়েছে ... Read More »

Scroll To Top