Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম

ভারতের প্রধান কোচ হওয়ার প্রস্তাব সেই গম্ভীরকেই

বোর্ডের সমালোচনা থেকে ভারতীয় ক্রিকেটের নানা ইস্যুতে গত কয়েক বছরে বেশ সক্রিয় দেখা গেছে গৌতম গম্ভীরকে। এবার সেই গম্ভীরকেই ভারতের কোচ হওয়ার প্রস্তাব দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

কিছুদিন আগে কোচ চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে বিসিসিআই। সেই সূত্র ধরে ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, বিসিসিআইয়ের পছন্দের তালিকায় শীর্ষে আছেন গম্ভীর।

এই মুহূর্তে ভারতের প্রধান কোচের দায়িত্বে আছেন রাহুল দ্রাবিড়। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি আছে। এর মধ্যে ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, বিশ্বকাপের পর আর চুক্তি বাড়াতে আগ্রহী নন দ্রাবিড়।সে হিসেবেই গম্ভীরের দিকে বিসিসিআইয়ের হাত বাড়ানো।

সাবেক ভারতীয় ব্যাটার বর্তমানে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হিসেবে কাজ করছেন। ক্রিকইনফো জানিয়েছে, কোচ হিসেবে বিসিসিআইয়ের পছন্দের তালিকায় আছেন গম্ভীর। ইতোমধ্যে তাঁর সঙ্গে যোগাযোগও হয়েছে বিসিসিআইয়ের। এই মুহূর্তে আইপিএল ব্যস্ত গম্ভীর।
আইপিএল শেষেই তাঁর সঙ্গে বিস্তারিত আলোচনায় বসবে বিসিসিআই। ভারতের প্রধান কোচের পদে আবেদন করার সময়সীমা আগামী ২৭ মে পর্যন্ত।গম্ভীরের অবশ্য ঘরোয়া কিংবা আন্তর্জাতিক কোনো পর্যায়েই কোচিংয়ের অভিজ্ঞতা নেই। যদিও আইপিএলে তিন মেয়াদে মেন্টর হিসেবে কাজ করছেন। ২০২২ ও ২০২৩ মৌসুমে লক্ষ্ণৌ সুপারজায়ান্টস ও চলতি মৌসুমের কাজ করছেন কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top