Wednesday , 3 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: May 18, 2024

ভারতের প্রধান কোচ হওয়ার প্রস্তাব সেই গম্ভীরকেই

বোর্ডের সমালোচনা থেকে ভারতীয় ক্রিকেটের নানা ইস্যুতে গত কয়েক বছরে বেশ সক্রিয় দেখা গেছে গৌতম গম্ভীরকে। এবার সেই গম্ভীরকেই ভারতের কোচ হওয়ার প্রস্তাব দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কিছুদিন আগে কোচ চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে বিসিসিআই। সেই সূত্র ধরে ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, বিসিসিআইয়ের পছন্দের তালিকায় শীর্ষে আছেন গম্ভীর। এই মুহূর্তে ভারতের প্রধান কোচের দায়িত্বে আছেন রাহুল দ্রাবিড়। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ... Read More »

মেডিক্যাল ছাড়া সব ভিসায় ৩ দিন ভারত ভ্রমণে নিষেধাজ্ঞা

তিন দিন বেনাপোল-পেট্রাপোল চেকপোস্ট দিয়ে ট্যুরিস্ট, স্টুডেন্ট ও বিজনেস ভিসায় ভারত ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছে ভারতের উত্তর ২৪ পরগণা জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট। তবে মেডিক্যাল ভিসার ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা থাকবে না। শনিবার (১৮ মে) সকালে ভারতীয় ইমিগ্রেশনের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন বেনাপোল ইমিগ্রেশরে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযহারুল ইসলাম। জানা গেছে, শনিবার (১৮ মে) সকাল থেকে আগামী সোমবার (২০ মে) ... Read More »

প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু চলতি বছরে

সৌদি আরবে চলতি হজ মৌসুমে বাংলাদেশি একজন হজযাত্রী মারা গেছেন। এটিই এবারের হজে প্রথম কোন বাংলাদেশির মৃত্যু। মো. আসাদুজ্জামান নামের এ হজযাত্রী গত ১৫ মে মদিনায় মারা গেছেন। তার পাসপোর্ট নম্বর এ-১৩৫৬১০৩৪। শনিবার (১৮ মে) ভোররাত ৩টার দিকে হজ পোর্টালের আইটি হেল্পডেস্কের প্রতিদিনের বুলেটিন থেকে এ তথ্য জানা গেছে। হজ ফ্লাইট শুরু হওয়ার পর গত রাত ৩টা পর্যন্ত ২৭ হাজার ... Read More »

সরকারের নেতৃত্বের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকে বাংলাদেশে এত উন্নয়ন ও সমৃদ্ধি কেন হয়েছে? সরকারের নেতৃত্বের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে। এই দুই কারণে বাংলাদেশের এত উন্নয়ন ও সমৃদ্ধি। বাংলাদেশ বিশ্বের বিস্ময়ে রূপান্তর হয়েছে। শনিবার (১৮ মে) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেব ... Read More »

Scroll To Top