Friday , 27 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: January 23, 2021

বাংলাটিভি৭১ সম্পাদিত একটি সাক্ষাতকারে টি.এ.কে আজাদ যা বললে।

আজ (২১/০১/২০২১) সন্ধায় ৬ টায় বাংলাটিভি৭১:বাদল আহমেদের পরিচালনা,সালাম মাহমুদের উপস্থাপনায়-নতুন মাত্রায় সাক্ষাতকার দিলেন  নিউজ ফেয়ার পত্রিকা এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে. আজাদ । উক্ত সাক্ষাতকারে জনাব টি.এ.কে. আজাদ তার নিজস্ব পত্রিকার অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত বলেন। এছাড়াও বলেন,  আগামী ২৭শে জানুয়ারী বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদে,নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর আয়োজিত- ... Read More »

বিশেষ গুণবিশিষ্টদের সম্মাননা পদক দিচ্ছে নিউজ ফেয়ার গ্রুপ।

  নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর আয়োজিত- সরকারের সফলতা ও দেশের উন্নয়নে  মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা আগামী ২৭শে জানুয়ারী বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে  নিউজ ফেয়ার গ্রুপের পক্ষ থেকে বিশেষ গুনবিশিষ্টদের সম্মাননা পদক দিচ্ছেন । এই ব্যাপারে  নিউজ ফেয়ার গ্রুপের সম্পাদক টি.এ.কে আজাদ বলেন, যারা বিভিন্ন  ... Read More »

আগামী মাসেই চালু হচ্চে NF tv

নিউজ ফেয়ার পত্রিকা এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে. আজাদ এর ব্যাবস্থাপনায় আগামী মাসে চালু হবে এন.এফ টিভি। এন.এফ টিভি এর ব্যাপারে টি.এ.কে. আজাদ জানান, এন.এফ  টিভি দেশের সর্বস্তরের যেকোনো সংবাদ সম্প্রচার করবে। দেশের সকল জনগন কে এন.এফ টিভি দেখার আমন্ত্রন জানিয়েছেন টি.এ.কে. আজাদ Read More »

নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের অনুষ্ঠান আগামী ২৭ শে জানুয়ারী।

মাহমুদুল হাসানঃ                               নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর আয়োজিত- সরকারের সফলতা ও দেশের উন্নয়নে  মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা আগামী ২৭শে জানুয়ারী বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদে অনুষ্ঠিত হবে। এই  অনুষ্ঠানে দেশের সর্বস্তরের জনগন কে  আমন্ত্রনা জানিয়েছেন  নিউজ ফেয়ার গ্রুফ অফ ... Read More »

বাগমারা ঝিকরায় উপজেলা আ,লীগের সহ- সভাপতি আফতাব উর্দ্দিন আবুল এর ব্যক্তিগত অফিস উদ্বোধন

রেজাউল করিম বাগমারা রিপোর্টার রাজশাহীর বাগমারা উপজেলা আ,লীগের সহ- সভাপতি এ্যাডঃ আফতাব উর্দ্দিন আবুল শুক্রবার বিকালে উপজেলার ঝিকরা ইউনিয়নে নিজস্ব অফিস উদ্বোধন করেন। উপজেলার সব ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় অফিস থাকলেও ঝিকরা ইউনিয়নে উপজেলা আ,লীগের সহ- সভাপতি এর ব্যক্তি গত কোন অফিস না থাকায় নতুন অফিসের উদ্বোধন করা হয়েছে।  এ সময় উপস্থিত ছিলেন ঝিকরা ইউনিয়ন আওয়ামীলের সহ- সভাপতি মোকছেদ আলী ... Read More »

Scroll To Top