Friday , 27 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: January 21, 2021

বাগমারায় খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার ।

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১ সময় বিকাল সাড়ে ৩ টা   নিজস্ব প্রতিবেদক, বাগমারা: রাজশাহীর বাগমারায় খাল থেকে অজ্ঞাত এক নারীর (২৫) অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ, স্থানীয় লোকজন ও জন প্রতিনিধিরা জানান, গতকাল বুধবার সকালে অনন্তপাড়া গ্রামের ৩-৪জন শিশু দাসপাড়া -অনন্তপাড়া খালে মাছ ধরতে যায়। তারা দাসপাড়া এলাকার খালে কচুরিপানার ভেতরে ডুবে ... Read More »

বাগমারা ঝিকরায় শীতার্তদের মাঝে কম্বল ও ক্যালেন্ডার বিতরণ করেন সাইফুল ইসলাম (উজ্জল)

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২১; সময়: বিকাল ৪ টা।  রেজাউল করিম বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার  ঝিকরা ইউনিয়ন আ,লীগের সহ- সভাপতি জেসমিন আরার স্বামী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম উজ্জল এর উদ্যোগে অসহায়  দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল ও ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে। গতকাল (বুুধবার ২০ জানুয়ারী ২০২১)   বাগমারা  উপজেলা  ঝিকরা ইউনিয়নের কালিগঞ্জ বাজারের নিজস্ব অফিস রুমে প্রধান অতিথি  হিসাবে উপস্তিত থেকে ... Read More »

বাংলাটিভি৭১ এ সাক্ষাতকার দিলেন টি.এ.কে আজাদ, সম্পাদক,নিউজ ফেয়ার গ্রুপ,চেয়ারম্যান,ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল।

আজ (২১/০১/২০২১) সন্ধায় ৬ টায় বাংলাটিভি৭১:বাদল আহমেদের পরিচালনা,সালাম মাহমুদের উপস্থাপনায়-নতুন মাত্রায় সাক্ষাতকার দিলেন  নিউজ ফেয়ার পত্রিকা এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে. আজাদ । উক্ত সাক্ষাতকারে জনাব টি.এ.কে. আজাদ তার নিজস্ব পত্রিকার অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত বলেন। এছাড়াও বলেন,  আগামী ২৭শে জানুয়ারী বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদে,নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর আয়োজিত- ... Read More »

সিরাম ইন্সটিটিউটে আগুন, ৫ জন নিহত

ভারতের পুনেতে সিরাম ইন্সটিটিউটে ভ্যাকসিন তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৫ জন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সিরাম ইনস্টিটিউটের ১ নম্বর টার্মিনালের গেট সংলগ্ন ভবনে আগুন লাগে। এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। এনডিটিভির ফুটেজে দেখা যায় কালো ধোঁয়া ছড়িয়ে পড়েছে কারখানা এলাকায়। আগুন নেভাতে কাজ করেছে ১৫ দমকল বাহিনী। বেলা তিনটার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে সিরাম কর্তৃপক্ষ জানিয়েছে, ... Read More »

Scroll To Top