Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচন বিদ্রোহীর সাথে লড়াইয়ে আওয়ামী’লীগ প্রার্থী

মাহাবুব তালুকদার:

শরীয়তপুরের ভেদরগঞ্জে ৩য় ধাপে ৩০ জানুয়ারির পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ এর প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর মুখোমুখি  অবস্থান।

শরীয়তপুর জেলার তিনটি পৌরসভায় গত ১১ জানুয়ারি সোমবার প্রতীক বরাদ্দের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারণা শুরু হয়েছে। আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ, নড়িয়া ও জাজিরা পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারণা শুরু হয়েছে।

ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ এর মনোনীত নৌকা মার্কা নিয়ে প্রার্থী মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদার ভোটারদের দ্বারে দ্বারে নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

পাশাপাশি আওয়ামী লীগ থেকে বিদ্রোহী প্রার্থী জগ মার্কা নিয়ে নির্বাচন করছেন আবুল বাশার চোকদার। তিনিও গণসংযোগ করছেন। স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা একে অপরের সাথে সহিংসতায় জড়িয়ে পড়ছেন।

এদিকে বিএনপির ধানের শীষ মার্কার প্রার্থী বি এম মোস্তাফিজ ঢিলে-ঢালা ভাবে তার জায়গা থেকে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

মেয়র পদে আওয়ামী লীগের ভেদরগঞ্জ উপজেলার যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন নৌকা মার্কার মেয়র প্রার্থী হাজী আব্দুল মান্নান হাওলাদার ও বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ পদে দায়িত্বে আছেন।

এ বিষয়ে বিদ্রোহী প্রার্থীকে নিয়ে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের নেতারা একাধিক ঘরোয়া পরামর্শেও সমাধান করতে পারেনি দলটি। তারা এখন নির্বাক।

তবে পৌরসভার জনগণ জানান, কোনো সহিংসতা চায় না তারা। তারা চান একটি শান্তিপূর্ণ ও গ্রহনযোগ্য নির্বাচন। ভোটাররা সৎ ও যোগ্য ব্যক্তিকেই ভোট দিয়ে জয়যুক্ত করার আশ্বাস দেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top