Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম
দেশের সর্বস্তরের জনগন কে অনুষ্ঠানে আমন্ত্রনা জানিয়েছেন- নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে আজাদ

দেশের সর্বস্তরের জনগন কে অনুষ্ঠানে আমন্ত্রনা জানিয়েছেন- নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে আজাদ

মাহমুদুল হাসানঃ                               নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর আয়োজিত- সরকারের সফলতা ও দেশের উন্নয়নে  মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা আগামী ২৭শে জানুয়ারী বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদে অনুষ্ঠিত হবে।

এই  অনুষ্ঠানে দেশের সর্বস্তরের জনগন কে  আমন্ত্রনা জানিয়েছেন  নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে আজাদ।

এই অনুষ্ঠানে যথাযথ উপস্থিত থাকার সহমত জানিয়েছেন মাননীয় মন্ত্রী মহোদয় এবং সংসাদ সদস্য।

এছাড়াও উপস্থিত থাকবেন নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে আজাদ । এছাড়া আরো অনেকেই উপস্থিত থাকার সহমত জানিয়েছেন।

অনুষ্ঠানের বিষয় নিয়ে  নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে আজাদ বলেন, অনুষ্ঠানটিতে সরকারের বিভিন্ন সফলতার বিষয়ে আলোচনা করা হবে এবং দেশের উন্নয়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশীয় মিডিয়ার ভূমিাকা সম্পর্কে আলোচনা করা হবে।

অনুষ্ঠান শেষে নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকার সাংবাদিকগন এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর সদস্যগনদের ক্রেস্ট প্রধান করা হবে। তারপর অসহায় অসুস্থদের মাঝে আর্থিক অনুদান প্রদান করে অনুষ্ঠান শেষ করা হবে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top