Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

বাগমারায় বুধুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন

মোঃ রেজাউল করিম প্রতিনিধি
প্রকাশিতঃ ২৬ ডিসেম্বর, ২০২০

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে বাগমারা উপজেলার বুধুপাড়া  সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের  আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে    বুধুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টার  সময় আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

উক্ত অনুু্ষ্টানে  সভাপতিত্ব করেন ঝিকরা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ,লীগের সভাপতি খায়রুল আলম শেখ । এছাড়াও স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা, প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নেন।
প্রধান অতিথি ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার। বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ঝিকরা ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক মানিক প্রামানিক । প্রধান অতিথি  বলেন,বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে নতুন প্রজন্মকে স্বাধীনতা চেতনায় উজ্জীবত হওয়ার আহ্বান জানান। বিশেষ অতিথি মানিক বলেন, আমি গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযুদ্ধে সকল শহীদকে স্মরণ করে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
এ সময় আরো উপস্তিত ছিলেন, বাবুল হোসেন ,রেজাউল করিম, মিজানুর রহমান, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে প্রতিষ্ঠানের খেলাধুুলোয় বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীরা হাতে পুরস্কার তুলে দেন । অনুুষ্টান পরিচালনা করেন রুবেল হোসেন।
Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top