Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

বিদ্যুৎ পৃষ্ট হয়ে বাগমারায় যুবকের মৃত্যু ।

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০ আপডেট টাইম সন্ধা ৭ টায়

নিজস্ব প্রতিবেদক বাগমারা
রাজশাহীর বাগমারায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে দুবাই প্রবাসী নজরুল ইসলাম (৪৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মাড়িয়া ইউনিয়নের সূর্য্যপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে বলে এলাকার লোকজন জানিয়েছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সোমবার বিকেলেই নিহত দুবাই প্রবাসী নজরুল ইসলামের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার মাড়িয়া ইউনিয়নের সূর্য্যপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে নজরুল ইসলাম দীর্ঘদিন থেকে শ্রমিক হিসেবে দুবাইয়ে কাজ করে আসছিলেন। করোনার কারনে তিনি ছুটি নিয়ে দুবাই থেকে নিজ বাড়ি বাগমারাতে আসেন। বাড়িতে এসে তিনি নতুন বাড়ি নির্মানের কাজ শুরু করেন। বাড়ি নির্মানের পাশাপাশি সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে টয়লেটের হাউজ নির্মানের সময় বিদুত্যের তার পায়ের সাথে জড়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। তার মৃত্যুতে এলাকায় শেকের ছায়া নেমে আসে। নিহত নজরুল ইসলাম দুই সন্তানের জনক বলে এলাকার লোকজন জানান।

এ ব্যাপারে মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম আলী আসকান জানান, অসাবধানতার কারনেই বিদ্যুৎ পৃষ্ট হয়ে নজরুল ইসলামের মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে আমরা অত্যান্ত মর্মাহিত হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top