Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম
অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা সম্পন্ন

অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা সম্পন্ন

মাহমুদুল হাসান:        মুজিব বর্ষ উপলক্ষে- নিউজফেয়ার  ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের আয়োজিত- অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা, অনুদান, সম্মাননা পদক,  সাংস্কৃতিক অনুষ্ঠান গত ৩০ নভেম্বর সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সাবেক সফল মন্ত্রী ও হুইপ জনাব এম. নাজিম উদ্দিন আল আজাদ

 প্রধান পৃষ্ঠপোষোকতায় উপস্তিত ছিলেন  নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব যুবরাজ খান । এছাড়াও উপস্তিত ছিলেন বিভিন্ন সাংবাদিক, রাজনৈতিক নেতা ও অন্যান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্বে ছিলেন নিউজফেয়ার পত্রিকার সম্পাদক  এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান জনাব টি.এ.কে. আজাদ
উপস্থাপনায় ছিলেন জিন্নাতুল ইসলাম জিন্নাহ্।
সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নিউজফেয়ার পত্রিকার ডেস্ক রিপোর্টার এবং কম্পিউটার অপারেটর জনাব মাহমুদুল হাসান সহ আরো অনেকে।
অনুষ্ঠানটিতে অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা, অনুদান, সম্মাননা পদক,  সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সফল মন্ত্রী ও হুইপ জনাব এম. নাজিম উদ্দিন আল আজাদ, অপরাধ দমনে সরকারের সফলতা  বিষয়ে বক্তব্য রাখেন তিনি । এছাড়াও ‍সরকারের মেগা প্রজেক্ট সম্পর্কে বিভিন্ন বক্তব্য রাখেন।
তারপরে অনুষ্ঠানের সভাপতি টি.এ.কে. আজাদ বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে দিন দিন দেশ কে উন্নতির চরম শিখরে নিয়ে যাচ্ছেন। এছাড়াও বলেন বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশ জন্ম নিতেন না । বঙ্গবন্ধুর জন্যেই আজ বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছেন।
তারপর বর্তমান সময়ে মহামারি করোনা ভাইরাস প্রসঙ্গে বলেন আমরা গোপালগণ্জে  জাবির হাসপাতাল খুব শিগ্রই উদ্ধোধন করবো এবং হাসপাতালে ফ্রি চিকিৎসা প্রধান করবেন  বলে তার বক্তব্য শেষ করেন।
অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক হয় এবং ক্রেস্ট প্রধান করা হয়েছে।
Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top