Wednesday , 26 June 2024
সংবাদ শিরোনাম

Monthly Archives: December 2020

দ্বিতীয় দফায় ভাসানচরে গেলেন আরো ১৮০৪ রোহিঙ্গা

ভাসানচরে পৌঁছেছেন আরও প্রায় দুই হাজার রোহিঙ্গা। মঙ্গলবার দুপুর ১টায় নৌ বাহিনীর ছয়টি জাহাজে করে ভাসানচরে নিয়ে যাওয়া হয় তাদের। সকাল ৯ টায় চট্টগ্রামের পতেঙ্গায় নৌবাহিনীর জেটি থেকে ভাসানচরের উদ্দেশ্যে যাত্রা করে এই জাহাজগুলো। দ্বিতীয় দফায় ভাসানচরে পৌঁছেছেন ১ হাজার ৮০৪ জন রোহিঙ্গা। তার আগে গত ৪ঠা ডিসেম্বর প্রথম ধাপে এক হাজার ৬ শত ৪২ জন রোহিঙ্গা ভাসানচরে যান। দ্বিতীয় ... Read More »

ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েল ফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা কমিটি গঠিত

হাজী এম.এ কাইয়ুম চুন্নু মুন্সী: ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েল ফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের শরীয়তপুর জেলা কার্যালয়ে ২৭ ডিসেম্বর বিকেল ৪ টায় সংগঠনের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েল ফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা কমিমিটির সাধারণ সম্পাদক ড. মো: মাহবুবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা সভাপতি হাজী ... Read More »

বাগমারায় বুধুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন

মোঃ রেজাউল করিম প্রতিনিধি প্রকাশিতঃ ২৬ ডিসেম্বর, ২০২০ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে বাগমারা উপজেলার বুধুপাড়া  সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের  আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে    বুধুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টার  সময় আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। উক্ত অনুু্ষ্টানে  সভাপতিত্ব করেন ঝিকরা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ,লীগের সভাপতি খায়রুল ... Read More »

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাগমারা রায়সেনপাড়া গ্রামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টান অনুষ্টিত।

মোঃ রেজাউল করিম বাগমারা প্রতিনিধি প্রকাশিত :  ২২ ডিসেম্বর, ২০২০,  আপডেট টাইম সন্ধা ৬ টা ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাগমারা উপজেলার  ঝিকরা ইউনিয়নের রায়সেনপাড়া  সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রায়সেনপাড়া যুুব সমাজ কর্তৃক দিনব্যাপী খেলাধুুলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার  (২১ ডিসেম্বর) বিকাল ৪টায় সময় উপজেলার রায়সেনপাড়া  সরকারী প্রাথমিক বিদ্যালয়  মাঠে খেলাধুলা শেষে ... Read More »

বিদ্যুৎ পৃষ্ট হয়ে বাগমারায় যুবকের মৃত্যু ।

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০ আপডেট টাইম সন্ধা ৭ টায়  নিজস্ব প্রতিবেদক বাগমারা রাজশাহীর বাগমারায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে দুবাই প্রবাসী নজরুল ইসলাম (৪৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মাড়িয়া ইউনিয়নের সূর্য্যপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে বলে এলাকার লোকজন জানিয়েছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সোমবার বিকেলেই নিহত দুবাই প্রবাসী নজরুল ইসলামের জানাযা শেষে পারিবারিক ... Read More »

মহান বিজয় দিবস উপলক্ষে বাগমারায় কহিতপাড়া আলোচনা সভা ও পুরস্কার বিতরণী।

মোঃ রেজাউল করিম বাগমারা প্রতিনিধি প্রকাশিত :  ১৯ ডিসেম্বর, ২০২০,  আপডেট টাইম সন্ধা ৬ টা মহান বিজয় দিবস উপলক্ষে বাগমারা উপজেলার  বড়বিহানালী ইউনিয়নের কহিতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য  আবু বক্কর কর্তৃক দিনব্যাপী খেলাধুুলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার  (১৯ ডিসেম্বর) বিকাল ৪টায় সময় উপজেলার কহিতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়  মাঠে খেলাধুলা শেষে ... Read More »

বাগমারায় ঝিকরা ইউপি চেয়ারম্যান প্রার্থীর আশায় দোয়া প্রত্যাশী রফিকুল ইসলাম।

প্রকাশিত : ১৩ ই  ডিসেম্বর ২০২০ রোববার আপডেট সময় সন্ধা  সাড়ে ৭ টায় রেজাউল করিম বাগমারা রিপোর্টার  আগামী মার্চে সারাদেশের ন্যায় রাজশাহীর  বাগমারা উপজেলার ১২নং ঝিকরা  ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান  পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন হাটঘাট বেধে। নির্বাচনে দলিয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছে। ৫ বছর ... Read More »

করোনায় আক্রান্ত জামাল ভূঁইয়া

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই খেলতে কাতার গিয়েছিল বাংলাদেশ দল। ৪ঠা ডিসেম্বর অনুষ্ঠিত ম্যাচে ৫-০ গোলের বড় ব্যবধানে হারে বাংলাদেশ। হারের পরদিন অর্থাৎ ৫ ডিসেম্বর দেশে ফেরে লাল-সবুজ জার্সিধারীরা। ফেরেননি শুধু অধিনায়ক জামাল ভূঁইয়া। ব্যক্তিগত কারণে কাতারে থেকে যান তিনি। তবে তার ফেরার সময়টা আরও লম্বা হচ্ছে। বিশ্বকাপ বাছাই ম্যাচের পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই মিডফিল্ডার। কাতারেই এখন আইসোলেশনে আছেন ... Read More »

টি.এ.কে. আজাদ এর পক্ষ থেকে সম্মাননা উপহার নিচ্ছেন সাবেক মন্ত্রী ও হুইপ এম. নাজিম উদ্দিন আল আজাদ

মাহমুদুল হাসান:        মুজিব বর্ষ উপলক্ষে- নিউজফেয়ার  ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের আয়োজিত অনুষ্ঠান গত ৩০ নভেম্বর সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানে  সাবেক মন্ত্রী ও হুইপ এম. নাজিম উদ্দিন আল আজাদ কে সম্মাননা উপহার দিচ্ছেন  নিউজ ফেয়ার পত্রিকার সম্পাদক  এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান জনাব টি.এ.কে. আজাদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সাবেক সফল মন্ত্রী ও ... Read More »

Scroll To Top