Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 25, 2020

বাগমারায় ভিক্ষুকের বাড়ির বিদ্যুৎ বিল পরিশোধ করলেন এক কর্মচারী।

প্রকাশিত: ২৫ নভেেম্বর ২০২০ আপডেট টাইম       সন্ধা সাড়ে ৫ টায় মোঃ রেজাউল করিম বাগমারা রিপোর্টারঃ অবশেষে ভিক্ষুকের প্রতি সদয় হলেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বাগমারা জোনে কর্মরত এক কর্মচারী। ছোট চাকরী করলেও তিনি বড় মহতের কাজের পরিচয় দিয়েছেন। তার এমন কর্মকান্ডে শুধু ভিক্ষুক নয় এলাকার সচেতন মানুষও খুশি হয়েছেন। এমন দৃষ্টান্ত স্থাপন করলেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বাগমারা ... Read More »

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক দারা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বাগমারায় দোয়া মাহফিল।

মোঃ রেজাউল করিম বাগমারা প্রতিনিধি প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০; সময় রাত ৯ টায়  গণপ্ররজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ও রাজশাহী জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও পুঠিয়া- দুর্গাপুর আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে রাজশাহীর  বাগমারা উপজেলার বড়বিহানালী ইউনিয়নের খালিশপুর গ্রামের জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমে দোয়া মাহফিলের ... Read More »

বাগমারায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক দারা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল।

প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২০ আপডেট টাইম সাড়ে ৫ টায় মোঃ রেজাউল করিম রাজশাহীর বাগমারায় রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এম.পি আলহাজ্ব মো. আব্দুল ওয়াদুদ দারা এবং পররাষ্ট্র প্রতি মন্ত্রী আলহাজ্ব মো. শাহরিয়ার আলম এম.পির রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা একটায় খালিশপুর জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমে  রাজশাহী জেলা আ,লীগের সহ- সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের ... Read More »

Scroll To Top