Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 18, 2020

বিশিষ্ট সমাজ সেবক ও সাংবাদিক হিসেবে সম্মাননা পদক গ্রহন করেছেন সাংবাদিক টি.এ.কে আজাদ

মাহমুদুল হাসান:                  মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসামী “কর্মময় জীবন” শীর্ষক আলোচনা সভা- ২০২০ অনুষ্ঠান আজ বিকালে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সাবেক সফল মন্ত্রী ও হুইপ জনাব এম. নাজিম উদ্দিন আল আজাদ । উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন নিউজ ফেয়ার পত্রিকার সম্পাদক  এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান জনাব টি.এ.কে. আজাদ। এছাড়াও উপস্থিত ছিলেন নিউজফেয়ারের রিপোর্টার মিজানুর ... Read More »

নিউজফেয়ার পত্রিকার পক্ষ থেকে ক্যান্সারে আক্রান্ত ব্যাক্তিকে অনুদান প্রদান

মাহমুদুল হাসান:        মুজিব বর্ষ উপলক্ষে- নিউজফেয়ার  ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের আয়োজিত অনুষ্ঠান গত ১১ নভেম্বর সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানে ক্যান্সারে আক্রান্ত একজন ব্যাক্তির জন্য চিকিৎসা বাবদ ২৫০০০/-  টাকা অনুদান প্রদান করেছেন নিউজফেয়ার পত্রিকার সম্পাদক  এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান জনাব টি.এ.কে. আজাদ ও নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের চেয়ারম্যান যুবরাজ খান । অনুষ্ঠানে প্রধান অতিথি ... Read More »

নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের অনুষ্ঠান, ৩০শে নভেম্বর

মাহমুদুল হাসানঃ                                  নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর আয়োজিত- সরকারের সফলতা ও দেশের উন্নয়নে  মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা আগামী ৩০ শে নভেম্বর বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদে অনুষ্ঠিত হবে। এই  অনুষ্ঠানে দেশের সর্বস্তরের জনগন কে  আমন্ত্রনা জানিয়েছেন  নিউজ ফেয়ার ... Read More »

Scroll To Top