Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 14, 2020

১০৪ বাংলাদেশি গার্মেন্ট শ্রমিক আটকে পড়েছেন, যুদ্ধকবলিত ইথিওপিয়ায়

নাহিদা আক্তার পপি:                        ইথিওপিয়ায় আটকে পড়েছেন ১০৪ বাংলাদেশি গার্মেন্টকর্মী। সেখানে যুদ্ধকবলিত টাইগ্রে অঞ্চল থেকে তাদেরকে উদ্ধারে সরকারের সহায়তা চেয়েছে নিয়োগকারী কোম্পানি। এই কোম্পানির নাম ডিবিএল গ্রুপ। এর ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেছেন, ডিবিএল ইন্ডাস্ট্রিজ পিএলসি’র কারখানা চত্বরে এরই মধ্যে বোমা মারা হয়েছে। এখন ওই অঞ্চল থেকে বাংলাদেশি গার্মেন্টকর্মীদের অন্যত্র সরিয়ে নিতে সরকারের সহায়তা প্রয়োজন। তিনি মিডিয়ার কাছে বলেছেন, আমাদের ... Read More »

বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ রেজাউল করিম বাগমারা প্রতিনিধি প্রকাশিতঃ ১৪ নভেম্বর ২০২০ শনিবার সময়ঃ রাত সাড়ে ৮ টা দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিত হলো বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। শনিবার ত্রি-বার্ষিক সম্মেলন ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলনে সভাপতি হিসেবে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি এবং সাধারণ সম্পাদক হিসেবে অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের নাম ঘোষণা করা হয়েছে। ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে অনুষ্ঠানের আগে ... Read More »

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২৪শে নভেম্বর শুরু

অবশেষে চুড়ান্ত হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০’র সূচি। বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস অনুষ্ঠানিক ভাবে জানিয়েছেন আগামী ২৪শে নভেম্বর থেকে শুরু হবে এ আসর। এর ফাইনাল মাঠে গড়াবে ১৮ ডিসেম্বর। কোন উদ্বোধনি অনুষ্ঠান থাকবেনা আলাদা ভাবে। সব ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। প্রতিদিন দুটি করে ম্যাচ হবে। একদিন দিন করে বিরতি থাকবে। প্রথম দিন উদ্বোধনি ম্যাচে বেক্সিকো ঢাকার মুখোমুখি ... Read More »

Scroll To Top