Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 9, 2020

দেশের সর্বস্তরের জনগন কে অনুষ্ঠানে আমন্ত্রনা জানিয়েছেন- নিউজ ফেয়ার গ্রুফ অফ পাবলিকেশনের চেয়ারম্যান ও সম্পাদক জনাব টি.এ.কে আজাদ

মাহমুদুল হাসানঃ                                  নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল এর আয়োজিত- সরকারের সফলতা ও দেশের উন্নয়নে  মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা আগামী ১১ই নভেম্বর বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদে অনুষ্ঠিত হবে। এই  অনুষ্ঠানে দেশের সর্বস্তরের জনগন কে  আমন্ত্রনা জানিয়েছেন  নিউজ ফেয়ার গ্রুফ ... Read More »

‘জনগণের মন জয় করেই ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ’

আওয়ামী লীগ জনগণের মন জয় করেই ক্ষমতায় এসেছে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ বন্দুকের নল উঁচিয়ে ক্ষমতায় আসেনি। রাজনৈতিক প্রক্রিয়ার মধ্য দিয়েই জেল-জুলুম নির্যাতন সহ্য করে এবং জনগণের মন জয় করেই ক্ষমতায় এসেছে। আজ সোমবার নিজ সরকারি বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের আরো বলেন, আওয়ামী লীগ পরম সহিষ্ণুতায় বিশ্বাসী তাই কাউকে বা কোনো দলকে ... Read More »

সংসদে বিশেষ অধিবেশনে ভাষণ দিচ্ছেন প্রেসিডেন্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে জাতীয় সংসদের বিশেষ অধিবেশণে ভাষণ দিচ্ছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। আজ সন্ধ্যা ছয়টার পর এই অধিবেশনের কার্যক্রম শুরু হয়। দীর্ঘ বক্তব্যের শুরুতে প্রেসিডেন্ট জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তিনি জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের নানা দিক তুলে ... Read More »

Scroll To Top