Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

দুর্গাপূজা উপলক্ষে দৈনিক অনলাইন পত্রিকা নিউজ ফেয়ার ২৪ ডটকম ও বি বি নিউজ ২৪ ডটকম পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন বাগমারা প্রতিনিধি রেজাউল করিম

প্রকাশিতঃ  ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ ২২শে অক্টোবর ২০২০ আপডেট টাইম ৯ টা ২০ মিনিট

দুর্গাপূজা উপলক্ষে রেজাউল করিম হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক অনলাাইন পত্রিকা নিউজ  ফেয়ার ২৪ ডটকম ও বি বি নিউজ ২৪ ডটকম বাগমারা প্রতিনিধি রেজাউল করিম বলেন, বাঙালী হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা।তিনি বলেন রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর থেকে এই উপমহাদেশে সার্বজনীন শারদীয় দুর্গাউৎসবের শুরু হয়। প্রতি বছরের ন্যায় এবারও উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য এবং বিভিন্ন অনুষ্ঠানাদির মধ্য দিয়ে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে জেনে আমি আনন্দিত। শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আমি বাংলাদেশসহ পৃথিবীর হিন্দু সম্প্রদায়ের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

বাণীতে রেজাউল করিম আরো বলেন, দুর্গাপূজার সাথে মিশে আছে আবহমান বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি। দুর্গাপূজা কেবল ধর্মীয় উৎসব নয়, সামাজিক উৎসবও। দুর্গোৎসব উপলক্ষে ধর্ম-বর্ণ নির্বিশেষে আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, পরিবার-পরিজন, পাড়া-প্রতিবেশী একত্রিত হন এবং পূজা অর্চনার পাশাপাশি সকলে আনন্দ-উৎসবে মিলিত হন। তাই এ উৎসব সর্বজনীন। করোনা মহামারির কারণে এবার ভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হতে যাচ্ছে। করোনা প্রার্দুভাবের এই সময়ে সরকারি ও ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসরণ করে স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজা উদযাপনের আহবান জানাচ্ছি।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করছি।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top