Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

দুর্গাপূজা উপলক্ষে ঝিকরা ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জেসমিন আরা উজ্জল

মোঃ রেজাউল করিম বাগমারা প্রতিনিধি
প্রকাশিতঃ ২১  অক্টোবর ২০২০ অপডেট টাইমঃ রাত ৯ টা ৩০   মিনিটে

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন বাগমারা উপজেলার ১২নং ঝিকরা ইউনিয়নের সেনপাড়াগ্রামের         আওয়ামীলীগ পরিবারের সন্তান বীর মুক্তিযোদ্ধার পুত্রবধু ও ইউনিয়ন আ,লীগের  সহ- সভাপতি ও চেয়ারম্যান পদে আপনাদের  সকলের কাছে দোয়া প্রার্থী জেসমিন আরা উজ্জল।

হিন্দুদের সবচেয়ে বড় এ ধর্মীয় উৎসব শুরুর আগে পৃথক বাণীতে শুভেচ্ছা জানিয়ে উৎসবের সফলতা প্রত্যাশাও সারর্দীয় দুুুুর্গা র্পূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন।

জেসমিন আরা উজ্জল তার বাণীতে বলেন, “শারদীয় দুর্গোৎসব উপলক্ষে রাজশাহী-৪ বাগমারা আসনের  মাননীয় সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক এমপি এর  পক্ষে  আমি ঝিকরা        ইউনিয়নবাসী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
“বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। এ উৎসব সর্বজনীন।

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহ্বান জানিয়ে জেসমিন আরাা উর্জ্জল বলেন ,দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি।”

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top