Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: October 18, 2020

নওগাঁ-৬ আসনে বিএনপির নিরুত্তাপ হরতাল

মোঃ রেজাউল করিম আত্রাই ( নওগাঁ) প্রতিনিধি প্রকাশিতঃ : ১৮ অক্টোবর ২০২০ আপডেট :  টাইমঃ ৯ টাা ৩০ মিনিট। নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে বিএনপি ভোট বর্জন করেছে। এই নির্বাচনকে একটি প্রহসন উল্লেখ করে রবিবার জেলার আত্রাই ও রাণীনগর উপজেলায় অর্ধদিবস হরতালের ডাক দেয় বিএনপি। কিন্তু এদিন দুই উপজেলার কোথাও হরতালের কোনো প্রভাব দেখা যায়নি। সবকিছুই ... Read More »

বাংলাদেশ আইপিটিভি ওনার্স ফেডারেশন এর অর্থ সম্পাদক টি.এ.কে আজাদকে সম্মাননা মগ প্রধান করলেন চেয়ারম্যান ছালাম মাহমুদ

মাহমুদুল হাসান:     আজ বিকাল ৪ ঘটিকায় বাংলাদেশ আইপিটিভি ওনার্স ফেডারেশন এর একটি অনুষ্টানে  প্রতিষ্টানের  অর্থ সম্পাদক টি.এ.কে আজাদকে সম্মাননা মগ প্রধান করলেন প্রতিষ্টানের চেয়ারম্যান ছালাম মাহমুদ। এসময় বক্তব্য রাখেন, প্রতিষ্টানের  অর্থ সম্পাদক টি.এ.কে আজাদ। তিনি এই প্রতিষ্টানের ভবিষ্যত উন্নয়ন ও পরিকল্পনা সম্পর্কে বিভিন্ন বক্তব্য দেন। অতঃপর প্রতিষ্টানের চেয়ারম্যান ছালাম মাহমুদ প্রতিষ্টান সম্পর্কে বিভিন্ন বক্তব্য দিয়ে অনুষ্টান শেষ করেন। Read More »

দেশের সর্বত্র স্থানে কমিটি দিচ্ছে ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল

মাহমুদুল হাসান:   ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যন টি.এ.কে আজাদ জানিয়েছেন, এই সংগঠনটি দেশের সর্বত্র স্থানে অবহেলিত ও নির্যাতিত সাংবাদিকদের নিরাপত্তা ও সুরক্ষার জন্যে কাজ করে যাবেন। এছাড়াও তিনি জানিয়েছেন,দেশের সর্বত্র স্থানে কমিটি দেওয়া হচ্ছে। ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের উপদেষ্টা হলেন বরেণ্য সাংবাদিক ছালাম মাহমুদ। Read More »

বাগমারায় ঝিকরা ইউনিয়ন বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত।

মোঃ রেজাউল করিম বাগমারা প্রতিনিধিঃ প্রকাশিতঃ ১৮ অক্টোবর ২০২০ আপডেট টাইমঃ ৮ টা ২০ মিনিট। রাজশাহীর বাগমারা উপজেলার ১২নং ঝিকরা ইউনিয়ন বিট পুলিশিং এর আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় উপজেলা ঝিকরা বিট পুলিশিং কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। বাগমারা থানার এস আই রইচ উর্দ্দিন এর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন ঝিকরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ... Read More »

নওগাঁ-৬ আসনে জয়ী নৌকার আনোয়ার হোসেন হেলাল

মোঃ রেজাউল করিম আত্রাই (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিতঃ ১৮ অক্টোবর ২০২০ আপডেট টাইমঃ ৯ টা ৩০ মিনিট।নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের জাতীয় সংসদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।আজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রথম বারের মতো ইভিএমে এই আসনে ১০৪টি ভোট কেন্দ্রে ভোট গণনা শেষে নওগাঁর জেলা রিটানিং অফিসার মাহমুদ হাসান এই ফলাফল ঘোষণা করেন।ফলাফল ... Read More »

বিতর্ক ছড়ালেন আগুয়েরো, নারী রেফারির গায়ে হাত দিয়ে

প্রায় সাড়ে চার মাস পর ইনজুরি কাটিয়ে ফেরার ম্যাচে বিতর্ক ছড়ালেন সার্জিও আগুয়েরো। শনিবার রাতে এই আর্জেন্টাইন স্ট্রাইকার আর্সেনালের বিপক্ষে ম্যাচ চলাকালীন সহকারী নারী রেফারি সিয়ান মাসে-এলিসের পিঠ স্পর্শ করে জন্ম দিয়েছেন বিতর্কের। রাহিম স্টার্লিংয়ের একমাত্র গোলে জেতা ম্যাচের প্রথমার্ধ তখন শেষের দিকে। সিয়ান মাসে-এলিস আর্সেনালের পক্ষে থ্রো-ইনের জন্য পতাকা তোলেন। সেটা পছন্দ হয়নি কাছেই থাকা আগুয়েরোর। তর্কে জড়ানোর এক ... Read More »

ইরানের ওপর অস্ত্র নিষেধাজ্ঞার মেয়াদ শেষ

ইরানের ওপর দীর্ঘসময় ধরে থাকা অস্ত্র নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে। নিষেধাজ্ঞা উঠে যাওয়া নিয়ে যুক্তরাষ্ট্রের ছিল ঘোর আপত্তি। তা সত্যেও ১৩ বছর ধরে থাকা নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে। ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ খবর দিয়েছে কাতারভিত্তিক গণমাধ্যম আল-জাজিরা। খবরে জানানো হয়েছে, জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ১৩ বছর পূর্বে এই নিষেধাজ্ঞা দেয়া হয়েছিল। তবে ২০১৫ সালের ঐতিহাসিক সমঝোতা অনুযায়ী, ইরান তার ... Read More »

১৭ই ডিসেম্বর, হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠক

আগামী ১৭ই ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক ভার্চুয়াল বৈঠকে যুক্ত হবেন বলে জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রী ড. একে আবদুল মোমেন।একই সঙ্গে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২০২১ সালের ২৬শে মার্চ মোদি ঢাকায় আসতে পারেন বলেও জানান মন্ত্রী। রোববার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ঢাকায় নবনিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে এক বৈঠকের পর এ কথা জানান পররাষ্ট্র মন্ত্রী। ... Read More »

আলু বিক্রি করবে টিসিবি ২৫ টাকা কেজিতে

কয়েকদিন ধরেই আলুর বাজারে অস্থিরতা চলছে। হঠাৎ করেই ৩০ টাকা কেজির আলু বেড়ে হয় ৫৫ থেকে ৬০ টাকা। সরকার আলুর দর নির্ধারণ করে দেয়ার পরও এখনো দাম কমেনি পণ্যটির। এ অবস্থায় টিসিবির মাধ্যমে কেজিপ্রতি ২৫ টাকা করে আলু বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়। রোববার বাণিজ্যমন্ত্রণালয়ে কোল্ডস্টোরেজ মালিকদের সঙ্গে বৈঠক শেষে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি একথা জানান। এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী ... Read More »

Scroll To Top