Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: October 12, 2020

আকাশের চাঁদ ছোঁয়ার স্বপ্ন- অভিনেত্রী ও মডেল উম্মে হাবিবার

টি.এ.কে আজাদ :   আকাশের চাঁদ ছোঁয়ার স্বপ্ন- অভিনেত্রী ও মডেল উম্মে হাবিবার। উম্মে হাবিবা বর্তমান সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। উম্মে হাবিবা বিভিন্ন টেলিভিশন কাজ করে দর্শকদের মন জয় করেছেন। ইতিমধ্যে উম্মে হাবিবার অনেক গুলো নাটক টিভি ও ইউটিউবে প্রচার হয়েছে।  নাটক ও বিজ্ঞাপনের ব্যাপারে উম্মে হাবিবার জানান, তিনি সুযোগ পেলে আরো ভালো অভিনয় করে দর্শকদের মন জয় করতে চান। তার ... Read More »

ধর্ষণ বন্ধ করতে এ ধরণের কঠোর আইনের প্রয়োজন: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধর্ষণের দায়ে সর্বোচ্চ সাজা নিশ্চিত হলে ধর্ষকদের মধ্যে একটা ভীতি থাকতে পারে। ধর্ষণ বন্ধ করতে হলে এ ধরনের কঠোর আইনের প্রয়োজন আছে। বিষয়টি যেভাবে বাড়ছে। এ ধরণের কঠোর আইন প্রয়োগের প্রয়োজন রয়েছে। আজ সচিবালয়ে ভারতের নতুন হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, ... Read More »

আত্রাইয়ে এক দিনে ২ লাশ উদ্ধার

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিতঃ ১২ অক্টোবর, ২০২০ আপডেট টাইমঃ ২০২০ সময় ৭.৩০ মিনিট। নওগাঁর আত্রাইয়ে অপহৃত আলহাজ রফিকুল ইসলামের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। একই দিন সকালে বাঁকা গ্রামের আব্দুর রহমানের (৫৫) ভাসমান লাশ উদ্ধার করা হয়। দুটি লাশ উদ্ধারের ঘটনায় এলাকায় নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জানা গেছে, আত্রাইয়ের একসময়ের বিশিষ্ট ব্যবসায়ী খোলাপাড়া গ্রামের আলহাজ রফিকুল ইসলাম (৬৮) গত ... Read More »

Scroll To Top