Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: October 11, 2020

আইপিএলে জাহানারা ভেলোসিটি ও সালমা ট্রেলব্লেজার্স দলে

নারী আইপিএল খ্যাত ভারতীয় ঘরোয়া টুর্নামেন্ট ওমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের জন্য পৃথক তিনটি স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট সংস্থা (বিসিসিআই)। আসরে সুযোগ পেয়েছেন বাংলাদেশের দুই ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম। ভারতীয় তারকা স্মৃতি মান্ধানার নেতৃত্বাধীন ট্রেলব্লেজার্স দলের হয়ে খেলবেন বাংলাদেশি অলরাউন্ডার সালমা খাতুন। আর পেসার জাহানারা খেলবেন ভারত জাতীয় দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের নেতৃত্বে ভেলোসিটি দলের হয়ে। টাইগ্রেস পেসার জাহানারা এই ... Read More »

মানুষের কল্যাণে সেনাবাহিনীকে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার সরকার একবিংশ শতাব্দীর ভূ-রাজনৈতিক ও সামরিক চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষম করে তোলার জন্য বাংলাদেশ সেনাবাহিনীকে একটি সময়োপযোগী, আধুনিক, প্রযুক্তিগতভাবে সুসজ্জিত এবং জ্ঞাননির্ভর বাহিনীতে রূপান্তর করতে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আমরা একুশ শতকের ভূ-রাজনৈতিক এবং সামরিক চ্যালেঞ্জ মোকাবেলায় পারদর্শী সেনাবাহিনী গঠনে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করেছি। প্রধানমন্ত্রী রোববার বাংলাদেশ সেনাবাহিনীর ১০টি ইউনিটকে জাতীয় পতাকা প্রদান অনুষ্ঠানে প্রধান ... Read More »

সরকার কঠোর অবস্থানে রয়েছে,যে কোন অপরাধের বিষয়ে: ওবায়দুল কাদের

সরকার নারী নির্যাতনসহ যে কোন অপরাধের বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বিআরটিসির সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধনকালে তিনি এ সব কথা বলেন। ওবায়দুল কাদের সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানে যুক্ত হন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার নারী নির্যাতনসহ যে কোন অপরাধে কঠোর অবস্থানে রয়েছে। ... Read More »

Scroll To Top