Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: October 1, 2020

মার্কিন প্রতিরক্ষামন্ত্রীর ফোনের তাৎপর্য, শেখ হাসিনাকে

‘ট্যাকটিকসবিহীন স্ট্র্যাটেজি হলো বিজয়ের মুখ দেখার সব থেকে মন্থরতম রুট। আর স্ট্র্যাটেজিবিহীন ট্যাকটিকস হলো পরাজয়ের আগে অনেক শব্দ তৈরি করা’। সান জু, চীনা মিলিটারি জেনারেল এবং স্ট্র্যাটেজিস্ট, পঞ্চম শতাব্দী। গত ১১ সেপ্টেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রী মার্ক এসপার বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং প্রতিরক্ষা মন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোনে আলোচনা করেছেন । এটা বলা হয়েছে যে, ওই টেলিফোন আলাপের সময় কোভিড-১৯ সংকট মোকাবেলায় ... Read More »

বাগমারায় ঝিকরা পুকুর পাড় কাটাকে কেন্দ্র করে এক যুবককে মারপিট

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি প্রকাশিত: ১ অক্টোবর  ২০২০ আপডেট টাইম ২০২০   ৮. ২০ মিনিট  রাজশাহীর বাগমারায় শান্ত ইসলাম (২০) নামের এক তরুণকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে। পরে মৃত ভেবে পুকুরে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। মঙ্গলবার ... Read More »

‘পানি ভবন’ উদ্বোধন করলেন, প্রধানমন্ত্রী

দেশে পানিসম্পদের সুষ্ঠু ব্যবস্থাপনা ও টেকসই উন্নয়নের লক্ষ্যে প্রতিষ্ঠা করা হয়েছে নিজস্ব ভবন। এর ফলে স্বাধীনতার ৪৯ বছর পর নিজস্ব অফিস পেল পানি উন্নয়ন বোর্ড (পাউবো)। বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নবনির্মিত এ ভবনের উদ্বোধন করেন। জলবায়ুর বিরূপ পরিবর্তনের উদ্ভূত নানা দুর্যোগ মোকাবিলাসহ শতবর্ষী ডেল্টাপ্ল্যান-২১০০ বাস্তবায়নে যুগোপযোগী ও আধুনিক কর্মপরিবেশ তৈরিই পানি ভবনের ... Read More »

বন্যা কবলিত বড়বিহানালী ইউনিয়ন এলাকা ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করেন জাকিরুল ইসলাম সান্টু

মোঃ রেজাউল করিম বাগমারাা প্রতিনিধি প্রকাশিতঃ : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ আপডেট টাইমঃ ১  অক্টোবর ২০২০ সময় ৭.৩০ মিনিট রাজশাহীর বাগমারা উপজেলার প্রতিটি ইউনিয়নে ডুকে পড়েছে দ্বিতীয় বারের মতো বন্যার পানি। এতে পানি বন্দি হয়ে পড়েছে প্রায় অর্ধলক্ষ মানুষ। সেই সাথে বাড়িঘরে পানি প্রবেশ করায় অনেক সমস্যার মধ্যে জীবন যাপন করে চলেছেন লোকজন। প্রায় সপ্তাহ খানেক ধরে ব্যাপক হারে বৃদ্ধি ... Read More »

Scroll To Top