Saturday , 5 October 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: September 25, 2017

আগামী সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হতে যাচ্ছেন জনাব টি.এ.কে আজাদ

আগামী সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হতে যাচ্ছেন জনাব টি.এ.কে আজাদ আগামী সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হতেযাচ্ছেন জনাব টি.এ.কে আজাদ জাতীয় জোটের কো-চেয়ারম্যান, বি এল ডি পি চেয়ারম্যান এম. নাজিম উদ্দিন আল আজাদ সাবেক মাননীয় মন্ত্রীও হুইপ, দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান টি.এ.কে আজাদ আগামী সংসদ নির্বাচনে প্রস্তুতি নেয়ার ঘোষনা দেন এবং দলের সকল নেতা কর্মীদের পাশে থেকে কাজ করার ... Read More »

চমেকে ভর্তি এইডস আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী

চমেকে ভর্তি এইডস আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এইডস আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী ভর্তি হয়েছেন। রোববার রাতে কক্সবাজার থেকে তারা চট্টগ্রামে আসেন। তাদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। আক্রান্ত দুই রোহিঙ্গা নারী ১৬ নাম্বার ওয়ার্ডে ভর্তি রয়েছেন। ২৫ দিন আগে তারা মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের মুখে সেখান থেকে বাংলাদেশে পালিয়ে আসেন। কক্সবাজার আসার পর ইউএনএইচসিআর সদস্যরা ... Read More »

রাজধানীর সকল মণ্ডপ থাকবে সিসিটিভির আওতায়: ডিএমপি

রাজধানীর সকল মণ্ডপ থাকবে সিসিটিভির আওতায়: ডিএমপি এ,কে,এম শফিকুল ইসলামঃ শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে নগরীর ২৩১টি পূজা মণ্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তা নেয়ার পাশাপাশি সব ধরনের ব্যাগ, ধাতব বস্তু, ছুরি ও বিস্ফোরক নিষিদ্ধ করেছে ঢাকা মেট্রোপলিটান পুলিশ। সোমবার সকালে, রাজধানীর ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে গিয়ে এ কথা জানান ডিএমপি কমিশনার। এ সময়, দশমীর দিন মণ্ডপগুলো থেকে বিকেল ৩টায় দেবী বিসর্জনের উদ্দেশে বের হয়ে ... Read More »

মৃত নবজাতককে আইসিইউতে ফেলে অর্থ আদায়ের অভিযোগ

মৃত নবজাতককে আইসিইউতে ফেলে অর্থ আদায়ের অভিযোগ এ,কে,এম শফিকুল ইসলামঃ  মৃত নবজাতককে আইসিইউতে ফেলে রেখে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে ধানমন্ডি জেনারেল হাসপাতালের বিরুদ্ধে। স্বজনদের দাবি, মৃত জেনেও শুধুমাত্র অর্থের লোভে ধানমন্ডি জেনারেল এন্ড কিডনি হাসপাতাল কর্তৃপক্ষ তিনদিন ধরে শিশুটিকে চিকিৎসার নামে অক্সিজেন দিয়ে রেখেছিলো। পরে সরকারি শিশু হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা জানান, শিশুটি তিনদিন আগেই মারা গেছে। তবে অভিযোগ ... Read More »

৪০০ জিবির মেমোরি কার্ড আসছে!

৪০০ জিবির মেমোরি কার্ড আসছে! এ,কে,এম শফিকুল ইসলামঃ  মনের স্মৃতির পাতায় অগণিত স্মৃতি রাখা গেলেও প্রযুক্তির স্মৃতির পাতা বা মেমোরি কার্ডে সেই সুযোগ নেই। সেখানে একটি নির্দিষ্টমাত্রা পেরুনোর পর আর স্মৃতি সংরক্ষণ করা যায় না। সংরক্ষণ করতে চাইলে পুরনো স্মৃতি ফেলে নতুন স্মৃতি তুলে রাখতে হয়। কোন স্মৃতি ফেলে দিবেন আর কোন স্মৃতি তুলে রাখবেন- এটা নিয়ে ব্যবহারকারীকে পড়তে হয় ... Read More »

নরওয়েতে টেলিনর ইয়ুথ ফোরামে যাচ্ছেন ঢাবির দুই শিক্ষার্থী

নরওয়েতে টেলিনর ইয়ুথ ফোরামে যাচ্ছেন ঢাবির দুই শিক্ষার্থী এ,কে,এম শফিকুল ইসলামঃ  রাজধানীর জিপি হাউসে আয়োজিত টেলিনর ইয়ুথ ফোরামে বাংলাদেশ রাউন্ডে সেরা হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থী। তাঁরা চলতি বছরের ডিসেম্বরে নরওয়ের রাজধানী অসলোতে অনুষ্ঠেয় চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেবেন। ওই দুই শিক্ষার্থী হলেন মিয়া মো. খেইং ও রাকিব রহমান শাওন। আজ সোমবার গ্রামীণফোন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য ... Read More »

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের সূচি

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের সূচি এ,কে,এম শফিকুল ইসলামঃ মাঝখানে আর মাত্র কদিন বাকি, এরপরই মাঠে গড়াবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজ। প্রোটিয়াদের বিপক্ষে তাদেরই মাটিতে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলবেন মাশরাফি-মুশফিকরা। ২৮ সেপ্টেম্বর থেকে সিরিজের প্রথম টেস্ট। প্রথম টেস্টের ভেন্যু পচেফ্স্ট্রুম। সিরিজের দ্বিতীয় টেস্ট ব্লুমফন্টেইনে। ৬ থেকে ১০ অক্টোবর হবে ম্যাচটি। এর পর সিরিজের তিনটি ওয়ানডে হবে। ১৫ অক্টোবর সিরিজের ... Read More »

বাংলাদেশে জন্ম নেওয়া রোহিঙ্গা শিশুরা মিয়ানমারের নাগরিক : ত্রাণ

বাংলাদেশে জন্ম নেওয়া রোহিঙ্গা শিশুরা মিয়ানমারের নাগরিক :ত্রাণমন্ত্রী এ,কে,এম শফিকুল ইসলামঃ সেনাবাহিনী ও দোসরদের নির্যাতনে পালিয়ে আসার পর রোহিঙ্গা নারীদের গর্ভে বাংলাদেশে জন্ম নেওয়া শিশুরা মিয়ানমারের নাগরিক হিসেবে স্বীকৃতি পাবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া। আজ সোমবার দুপুরে সচিবালয়ে নিজ কক্ষে সাংবাদিকদের এ কথা জানান মন্ত্রী। এর আগে জাতিসংঘের শরণার্থীবিষয়ক কমিশনার ফিলিপস ক্যান্ডিওর সঙ্গে বৈঠক করেন ... Read More »

প্রধানমন্ত্রীকে নিয়ে অপপ্রচারের সাহস কোথায় পায় : রিজভী

প্রধান মন্ত্রীকে নিয়ে অপপ্রচারের সাহস কোথায় পায় : রিজভী এ,কে,এম শফিকুল ইসলামঃ প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন মহল অপপ্রচারের সাহস কোথা থেকে পায়, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ  সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এই প্রশ্ন করেন। ভারতীয় সংবাদ মাধ্যম নিউজ১৮ ডটকমের গত ... Read More »

আজ ডিপজলের হৃদযন্ত্রে অস্ত্রোপচার

আজ ডিপজলের হৃদযন্ত্রে অস্ত্রোপচার এ,কে,এম শফিকুল ইসলামঃ মনোয়ার হোসেন ডিপজল হৃদরোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি আছেন। তার হার্টে একাধিক ব্লক ধরা পড়েছে। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও হার্টের রক্তনালীতে একাধিক ব্লক পাওয়া গেছে। আজ তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হবে। ডিপজলের কন্যা ওলিজা মনোয়ারের মাধ্যমে এমনটাই জানা যায়। গত মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড ... Read More »

Scroll To Top