Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 30, 2016

মেয়েদের বিয়ের বয়স কমপক্ষে ১৮ বছর এবং ছেলেদের ২১ বছর

গত ২৪ নভেম্বর মেয়েদের বিয়ের বয়স কমপক্ষে ১৮ বছর এবং ছেলেদের ২১ বছর করার বাধ্যবাধকতা রেখে বাল্যবিবাহ নিরোধ আইন করার প্রস্তাবে চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। তবে এই আইনের ১৯ ধারায় বলা হয়েছে, বিশেষ ক্ষেত্রে অপ্রাপ্ত বয়স্ক কোনো নারীর সর্বোত্তম স্বার্থে আদালতের নির্দেশনাক্রমে মাতা-পিতার সমর্থনে বিয়ে হলে এ আইনের অধীনে অপরাধ হবে না। কিন্তু ১৮-এর নিচে কত বছর বয়সে বিয়ে হতে ... Read More »

নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা আয়োজিত- অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা- ২০১৬ইং

নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা আয়োজিত- অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা- ২০১৬ইং Read More »

আমির খানের বাড়িতে চুরি

আমির খানের ছবি দঙ্গল আর তাঁর মোটা থেকে পাতলা হওয়ার ভিডিও নিয়ে যখন শোরগোল, তখনই ঘটল এক অঘটন। গত সপ্তাহে চুরি হয়েছে তাঁর বাড়িতে। পাওয়া যাচ্ছে না প্রায় ৫০ লাখ রুপি সমমূল্যের অলংকার।সম্প্রতি ভারতের মুম্বাইয়ের খার পুলিশ স্টেশনে এই চুরির অভিযোগ করেছেন আমিরের এক আত্মীয়। একটি হীরার আংটি ও হার চুরিতে সন্দেহের তির বাড়ির তিন গৃহকর্মীর দিকে। অভিযুক্ত ওই তিন ... Read More »

পথ হারালে বুঝি এমনই হয় – মুশফিকুর

পথ হারালে বুঝি এমনই হয়! নইলে যে কুমিল্লা ভিক্টোরিয়ানস আগের আট ম্যাচে মাত্র একটি জয় পেয়েছিল, তাদের সামনেও কেন অসহায় আত্মসমর্পণ করবে বরিশাল বুলস? প্রথম চার ম্যাচের তিনটিতেই জেতা মুশফিকুর রহিমের দল কাল হারল টানা ষষ্ঠ ম্যাচ। তাদের ৮ উইকেটে হারিয়ে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা নবম ম্যাচে এসে পেয়েছে দ্বিতীয় জয়ের দেখা।বিপিএলে কালই প্রথম নেমেছেন পেসার শাহাদাত হোসেন। নিজের প্রথম ওভারেই ... Read More »

Scroll To Top