Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 24, 2016

শিশু কল্যাণ পরিষদে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি মশিউর রহমান রাঙ্গা এম পি.মাননীয় প্রতিমন্ত্রি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, নিউজ ফেয়ার গ্রুপ এর সম্মানিত উপদেষ্টা সম্পাদক সালাম মাহমুদ এবং নিউজ ফেয়ার গ্রুফ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ মঞ্চে উপবিষ্ট।

শিশু কল্যাণ পরিষদে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি মশিউর রহমান রাঙ্গা এম পি.মাননীয় প্রতিমন্ত্রি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, নিউজ ফেয়ার গ্রুপ এর সম্মানিত উপদেষ্টা সম্পাদক সালাম মাহমুদ এবং নিউজ ফেয়ার গ্রুফ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ মঞ্চে উপবিষ্ট। Read More »

হাঁটুর বয়সী আলিয়ার সঙ্গে একি করছেন শাহরুখ?

আগামীকাল মুক্তি পাচ্ছে গৌরী শিন্ডে পরিচালিত ছবি ডিয়ার জিন্দেগি। এ ছবির প্রাণ ২৩ বছর বয়সী আলিয়া ভাট। তাঁর সাজপোশাক, ছেলেমানুষি চাল-চলন, সংলাপ এরই মধ্যে আলোড়ন তুলেছে বেশ। তবে আলিয়া ছাড়াও এ ছবির আরও একটি বিষয় নিয়ে এখন বলিউডে আলোচনার কমতি নেই। আর তা হলো শাহরুখ খান। শুরু থেকেই বলা হয়েছে যে তিনি এ ছবির ‘নায়ক’ নন। তবুও ছবির ট্রেলারে শাহরুখের ... Read More »

সন্ধ্যায় শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে প্রদর্শিত হবে বহুল আলোচিত সিনেমা ‘অজ্ঞাতনামা

২৪ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে প্রদর্শিত হবে বহুল আলোচিত সিনেমা ‘অজ্ঞাতনামা’। ‘নতুন চলচ্চিত্র নতুন নির্মাতা চলচ্চিত্র উৎসব’ এর নভেম্বর মাসের প্রদর্শনীর অংশ হিসেবে ছবিটি দেখানো হবে। বিকেল ৪টায় থাকছে তিনটি স্বল্পদৈর্ঘ্য কাহিনিচিত্র ও একটি প্রামাণ্য চলচ্চিত্র। স্বল্পদৈর্ঘ্য ছবিগুলো হলো রেহমান রাহাতের ‘এ ননসেন্স ড্রিম’, ভিকি জাহেদের ‘মায়া’, আবরার হোসাইন রাজীবের ‘ব্লকড’। প্রামাণ্য চলচ্চিত্রটি হলো প্রদীপ ঘোষ নির্মিত ... Read More »

ক্রিস গেইল টোয়েন্টির রাজা চিটাগং ভাইকিংসের হয়ে খেলতে ঢাকায় আসছেন

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় তারকা কে? প্রশ্ন করার আগেই উত্তর মুখে চলে আসে—ক্রিস গেইল। অথচ ক্যারিবিয়ান ‘ঝড়’কে ছাড়াই কিনা শেষ হয়ে গেল এবারের বিপিএলের ২৪টি ম্যাচ! টি-টোয়েন্টির তারকা ক্রিকেটারদের মধ্যে প্রতিবারই বিপিএলের আকর্ষণ হয়ে থাকেন দুজন খেলোয়াড়। একজন গেইল, আরেকজন শহীদ আফ্রিদি। রংপুর রাইডার্সের হয়ে দ্বিতীয়জন শুরু থেকেই খেলছেন। কিন্তু গেইল ছিলেন অনুপস্থিত। এই অসম্পূর্ণতাও এবার ঢেকে যাচ্ছে। এর আগে ... Read More »

Scroll To Top