Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 21, 2016

প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন জুনাইদ আহমেদ পলক এম.পি (মাননীয় প্রতিমন্ত্রী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ)

আসছে আগামী ৩০ নভেম্বর,২০১৬ইং রোজ- বুধবার, বিকাল ৪টায়,২২/১ তোপখানা রোড, শিশু কল্যাণ পরিষদ,ঢাকা । নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা আয়োজিত – অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন জুনাইদ আহমেদ পলক এম.পি মাননীয় প্রতিমন্ত্রী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ. ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় , গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ ... Read More »

উত্তর কোরিয়ার নেতাকে চীনা ভাষায় ‘জিন সান পাং’ অর্থাৎ ‘তৃতীয় মোটা কিম’ বলে সম্বোধন

উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনকে চীনের ওয়েবসাইটগুলোকে ‘মটকু’ বলে ডাকা হয়। এ কাজটি তারা তাচ্ছিল্য করেই করে। উত্তর কোরিয়ার এই নেতাকে চীনে চীনা ভাষায় ‘জিন সান পাং’ অর্থাৎ ‘তৃতীয় মোটা কিম’  বলে সম্বোধন করা হয়। এই শব্দটি চীনা ভাষায় এতটাই বেশি পরিচিত যে, ‘কিম’ লিখলেই জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ‘বাইদু’ এবং ‘ওয়েবো’তে বাকি শব্দগুলো নিজ থেকে এমনিতেই চলে আসে। ... Read More »

বাংলাদেশি বংশোদ্ভূত ছোট্ট শিশু সুবর্ণ আইজ্যাক বারী কে বারাক ওবামার চিঠি

বাংলাদেশি বংশোদ্ভূত ছোট্ট শিশু সুবর্ণ আইজ্যাক বারী। মাত্র চার বছর বয়সেই ‘খুদে আইনস্টাইন’ হিসেবে পরিচিতি পায়। বাবা-মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছে এই খুদে আইনস্টাইন। শিশুটির বৃদ্ধিমত্তা আর কর্মকাণ্ডে গোটা বিশ্বের মানুষের ভালোবাসা আর প্রশংসায় পঞ্চমুখ। গেল ২ নভেম্বর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা চিঠি লেখেন। চিঠির গল্পটি এখন সবার মুখে মুখে। হোয়াইট হাউস থেকে প্রেসিডেন্ট বারাক ওবামা চিঠিতে লেখেন। শুধু তাই ... Read More »

অতিথি হিসাবে বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা আহম্মেদ শরীফ এর নিমন্ত্রণ গ্রহণ

আসছে আগামী ৩০ নভেম্বর,২০১৬ইং রোজ- বুধবার,২২/১ তোপখানা রোড, শিশু কল্যাণ পরিষদে “ নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা আয়োজিত -অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা আহম্মেদ শরীফ এর নিমন্ত্রণ গ্রহণ এবং নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকার সম্মানিত সম্পাদক টি.এ.কে আজাদ ও সহ-সম্পাদক রাব্বি এর এর অন্তরঙ্গ মুহূর্ত্ব Read More »

সাত খুনের মামলায় সব আসামিকে রশিতে ঝুলিয়ে ফাঁসির আবেদন

নারায়ণগঞ্জের সাত খুনের মামলায় সব আসামিকে রশিতে ঝুলিয়ে ফাঁসির আবেদন করেছে রাষ্ট্রপক্ষ। আজ সোমবার নারায়ণগঞ্জ জেলার দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে যুক্তিতর্ক উপস্থাপন শেষে রাষ্ট্রপক্ষ এ আবেদন জানিয়েছে। রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক শেষে ১৫ জন আসামির আইনজীবীরাও তাঁদের যুক্তিতর্ক উপস্থাপন করেছেন। বাকি ২০ আসামির পক্ষে যুক্তিতর্কের জন্য আগামীকাল মঙ্গলবার দিন ধার্য করেছেন আদালত।আজ আদালতের কার্যক্রম সকাল সাড়ে নয়টা থেকে দুপুর ১২টা ... Read More »

Scroll To Top