Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 20, 2016

নিউজ ফেয়ার গ্রুপ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ। নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক সফল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকুর সাথে একটি অন্তরঙ্গ মুহূর্ত।

নিউজ ফেয়ার গ্রুপ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ। নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক সফল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকুর সাথে একটি অন্তরঙ্গ মুহূর্ত। Read More »

নিউজ ফেয়ার গ্রুপ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ, প্রধান অতিথি সাবেক সফল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু এবং প্রধান আলোচক সাবেক মন্ত্রী এম.নাজিম উদ্দিন আল-আজাদ – নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে মঞ্চে উপবিষ্ট।

নিউজ ফেয়ার গ্রুপ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ, প্রধান অতিথি সাবেক সফল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু এবং প্রধান আলোচক সাবেক মন্ত্রী এম.নাজিম উদ্দিন আল-আজাদ – নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে মঞ্চে উপবিষ্ট। Read More »

নিউজ ফেয়ার গ্রুফ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ। নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু – মিস বর্ষা কে সম্মননা পদক প্রদান।

নিউজ ফেয়ার গ্রুফ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ। নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু – মিস বর্ষা কে সম্মননা পদক প্রদান। Read More »

দল করলে দলের নিয়ম শৃঙ্খলা মানতে হবে-ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুই বছর পর নির্বাচন। ঘর গোছাতে হবে, দল গোছাতে হবে, ঐক্যবদ্ধ হতে হবে, কলহ-কোন্দল মিটিয়ে ফেলতে হবে। দল করলে দলের নিয়ম শৃঙ্খলা মানতে হবে। তা নাহলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। শনিবার বিকালে নোয়াখালী জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  দলীয় নেতাকর্মীদেরকে উদ্দেশ্যে ... Read More »

২০১৭ সালের এসএসসি পরীক্ষা শুরু হবে আগামী ২ ফেব্রুয়ারি

২০১৭ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে। এই পাবলিক পরীক্ষা শুরু হবে আগামী ২ ফেব্রুয়ারি। লিখিত পরীক্ষা শেষ হবে ২ মার্চ।আন্তশিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক উপকমিটির আহ্বায়ক এবং ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তপন কুমার সরকার আজ বুধবার প্রথম আলোকে এ তথ্য জানিয়ে বলেন, ১ ফেব্রুয়ারি সরস্বতীপূজা থাকায় ২ ফেব্রুয়ারি থেকে পরীক্ষা শুরু হবে। ... Read More »

প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা আজ শুরু হয়েছে

প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা আজ রোববার শুরু হয়েছে।এবার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ২৯ লাখ ৩০ হাজার ৫৭৩ এবং ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষায় ২ লাখ ৯৯ হাজার ৭১৫ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।৭ হাজার ১৯৪টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে ১১টি কেন্দ্র বিদেশে।২০০৯ সাল থেকে দেশে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের জন্য প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা চালু করে সরকার। এই ... Read More »

পাটনা-ইন্দোর এক্সপ্রেস ট্রেনের ১৪টি বগি লাইনচ্যুত হয়ে নিহত যাত্রীর সংখ্যা বেড়ে ৬৩–তে

 ভারতের উত্তর প্রদেশের কানপুরের কাছে আজ রোববার ভোরে পাটনা-ইন্দোর এক্সপ্রেস ট্রেনের ১৪টি বগি লাইনচ্যুত হয়ে নিহত যাত্রীর সংখ্যা বেড়ে ৬৩–তে পৌঁছেছে। আহত হয়েছে দেড় শতাধিক। হতাহত যাত্রীর সংখ্যা আরও বাড়তে পারে।  কানপুরের পাক্রায়ন এলাকার কাছে ওই দুর্ঘটনা ঘটে। সে সময় বেশির ভাগ যাত্রীই ঘুমাচ্ছিল। কানপুর পুলিশের আইজি জাকি আহমেদ জানান, এ পর্যন্ত ৬৩ জন নিহত হয়েছে। নিহত যাত্রীর সংখ্যা আরও ... Read More »

Scroll To Top