Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 19, 2016

পানিসীমায় ভারতীয় সাবমেরিনের প্রবেশ রুখে দিলো পাকিস্তান নৌবাহিনী

পাকিস্তান নৌবাহিনী শুক্রবার তার দেশের পানিসীমায় ভারতীয় সাবমেরিনের প্রবেশ রুখে দেয়ার দাবি করেছে।এক বিবৃতিতে পাকিস্তান নৌবাহিনী জানায়, তারা আবারো তাদের সদাসতর্কতা প্রমাণ করেছে। তারা পাকিস্তানি পানিসীমায় প্রবেশ করতে যাওয়া একটি ভারতীয় সাবমেরিন চিহ্নিত করে সেটির গতিরোধ করেছে।এতে বলা হয়, ১৬ নভেম্বর পাকিস্তানের দক্ষিণ উপকূলে ভারতীয় সাবমেরিনটিকে শনাক্ত করা হয়। তারপর সেটিকে ধাওয়া করে দূরে হটিয়ে দেয়া হয়।সাম্প্রতিক সময়ে দুই দেশের ... Read More »

এবার যোগ হচ্ছে বিদ্যুতের তারহীন হাতিরঝিল

রাজধানীর বুকে যে কয়েকটি নয়নাভিরাম এবং গোছালো বিনোদন স্পট রয়েছে তার মধ্যে হাতিরঝিল অন্যতম। ছুটির দিন কিংবা অবসর বিকালে মনকে জুড়িয়ে নিতে সবার পছন্দ থাকে হাতিরঝিলের মনোরম পরিবেশ।এ সৌন্দর্য আরও বাড়াতে চেষ্টার কমতি নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। হাতিরঝিলের উন্নয়নে একের পর এক নতুন নতুন সিদ্ধান্ত নিয়ে চমকে দিচ্ছে রাজধানীবাসীকে। এ চমকে এবার যোগ হচ্ছে বিদ্যুতের তারহীন হাতিরঝিল। দৃশ্যমান থাকবে না বিদ্যুতের ... Read More »

কোনো দিন স্ত্রী প্রিসিলাকে মেকআপ ছাড়া দেখেননি সংগীতজগতের মহাতারকা এলভিস প্রিসলি

আট বছর প্রেমের পর বিয়ে। সংসার করেছেন ছয় বছর। এই লম্বা সময়ে কোনো দিন স্ত্রী প্রিসিলাকে নাকি মেকআপ ছাড়া দেখেননি সংগীতজগতের মহাতারকা এলভিস প্রিসলি। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে এমনটাই বললেন এলভিসের সাবেক স্ত্রী হলিউড অভিনেত্রী প্রিসিলা। ‘লুজ উইমেন’ নামের একটি টিভি অনুষ্ঠানে সম্প্রতি অংশ নিয়েছিলেন ৭১ বছর বয়সী প্রিসিলা প্রিসলি। এলভিসের সঙ্গে তিনি ১৪ বছর বয়স থেকে প্রেম শুরু করেন। ... Read More »

যা ইচ্ছা, যত ইচ্ছা খাও গুগল দিবে সব দাম

কর্মপরিবেশের বিচারে গুগল বিশ্বের সেরা কর্মস্থলের স্বীকৃতি পেয়েছে একাধিকবার। এর পেছনে অনেক কারণ আছে। মনোরম পরিবেশ, ছিমছাম, যা খুশি তা–ই করো, চাইলে ঘুমাও ইত্যাদি ইত্যাদি। সবচেয়ে বিখ্যাত কারণটা বোধ হয় কর্মীদের জন্য বিনা মূল্যের খাবার—যা ইচ্ছা, যত ইচ্ছা খাও। প্রত্যেক কর্মীর ২০০ ফুটের মধ্যে পর্যাপ্ত খাবারের সরবরাহ নিশ্চিত করা হয় বলে প্রচলিত আছে। প্রশ্ন হলো, কর্মীদের জন্য ২৪ ঘণ্টা বিনা ... Read More »

সেলিনা হায়াৎ আইভীকে আওয়ামী লীগের মনোনয়ন প্রদান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার রাতে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনের প্রার্থী বাছাই বোর্ডের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।বৈঠকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রার্থী বাছাই, আসন্ন জেলা পরিষদ নির্বাচনের প্রার্থী ঠিক করা ও সমসাময়িক রাজনীতি নিয়ে আলোচনা হয়। বৈঠকে উপস্থিত সূত্র জানায়, নারায়ণগঞ্জের মেয়র পদে মনোনয়নের বিষয়ে আলোচনার ... Read More »

Scroll To Top