Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 17, 2016

নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকুর বক্তব্য প্রদান

নিউজ ফেয়ার গ্রুফ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ। তার সভাপতিত্বে নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকুর বক্তব্য প্রদান। Read More »

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু কে সম্মননা পদক প্রদান

নিউজ ফেয়ার গ্রুফ অব পাবলিকেশন্স এর সম্মানিত চেয়ারম্যান ও সম্পাদক টি.এ.কে আজাদ। নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু কে সম্মননা পদক প্রদান। Read More »

বৃদ্ধ মুরব্বি কে ১০,০০০/- টাকা প্রদান

নিউজ ফেয়ার ও কিং হেলথ এন্ড এডুকেশন্স ডেভেলবমেন্ট সোসাইটি (এন.জি.ও) এর পক্ষ থেকে নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডঃ শামসুল হক টুকু, সাবেক মন্ত্রী নাজিম উদ্দীন আল-আজাদ এবং নিউজ ফেয়ার ও কিং হেলথ্ এন্ড এডুকেশন ডেভেলবমেন্ট সোসাইটি (এন.জি.ও) এর সম্মানিত চেয়ারম্যান টি.এ.কে আজাদ ও ইজ্ঞিঃ যুবরাজ খান – বৃদ্ধ মুরব্বি কে ১০,০০০/- টাকা প্রদান। Read More »

অসুস্থ তাইজুর ইসলাম কে চিকিৎসার জন্য ২০,০০০/- টাকা প্রদান

নিউজ ফেয়ার ও কিং হেলথ এন্ড এডুকেশন ডেভেলবমেন্ট সোসাইটি (এন.জি.ও) এর পক্ষ থেকে নিউজ ফেয়ার এর বর্ষপূর্তী অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডঃ শামসুল হক টুকু, সাবেক মন্ত্রী নাজিম উদ্দীন আল-আজাদ এবং নিউজ ফেয়ার ও কিং হেলথ্ এন্ড এডুকেশন্স ডেভেলবমেন্ট সোসাইটি (এন.জি.ও) এর সম্মানিত চেয়ারম্যান টি.এ.কে আজাদ ও ইজ্ঞিঃ যুবরাজ খান অসুস্থ তাইজুর ইসলাম কে চিকিৎসার জন্য ২০,০০০/- টাকা ... Read More »

নাসিরনগরের হিন্দু সম্প্রদায় ও তাদের মন্দিরে হামলা- ভাংচুরের পরিপ্রেক্ষিতে সরেজমিনে পরিদর্শন করে প্রকৃত তথ্য জাতির সামনে তুলে ধরার লক্ষে দলীয় অবস্থান জানানোর জন্য আজকের এই সংবাদ সম্মেলন।

অদ্যকার সংবাদ সম্মেলনে উপস্থিত আছেন- আল্লামা ইলিয়াস হোসাইন হেলালী (সভাপতি), মাওলানা এস.এম.ফরিদ-উজ-জামান ( সিনিয়ার সহ-সভাপতি),ড.দিদারুল আলম খান (উপদেষ্টা), মোঃ দেলোয়ার হোসেইন (সাধারন সম্পাদক),মোসাররফ হোসেন নাঈম (যুগ্ন সাধারন সম্পাদক) ,মাও ঃ আঃ সালাম (এ্যাডঃ আইন বিষায়ক সম্পাদক) সহ আরও অনেকে উপস্থিত ছিল । গত ৩০ শে অক্টোবর ব্রাম্মণবাড়িয়ার নাসিরনগরে একটি ঘটনার জের ধরে ওই এলাকার হিন্দু সম্প্রদায় ও তাদের উপাসনালয়ের উপর ... Read More »

আফগানিস্তানের হেরাত প্রদেশে আটকে পড়া ২৫ জন বাংলাদেশী নাগরিক আজ দেশে ফিরেছেন

আফগানিস্তানের হেরাত প্রদেশে আটকে পড়া ২৫ জন বাংলাদেশী নাগরিক আজ দেশে ফিরেছেন। তারা বিমানযোগে সকাল পৌনে ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান।পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে, এসব বাংলাদেশী কাজের উদ্দ্যেশ্যে অবৈধভাবে আফগানিস্তানের হেরাত প্রদেশে যান এবং একটি প্রতিষ্ঠানে যোগ দেন। কিন্তু ২/৩ মাস পরেই প্রতিষ্ঠানটি বন্ধ হয়ে যায়। এ অবস্থায় পররাষ্ট্র মন্ত্রণালয় তাদেরকে দেশে ফেরত আনার উদ্যোগ নেয়। বাংলাদেশ ... Read More »

গণধর্ষণের মামলায় এক নারীসহ পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড

টাঙ্গাইল সদর উপজেলার তারাবাড়ি গ্রামের নবম শ্রেণীর স্কুলছাত্রীকে মধুপুর এলাকায় গণধর্ষণের মামলায় এক নারীসহ পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সৈয়দ জাহেদ মনসুর এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে রায়ে আসামিদের এক লাখ টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরো এক বছর করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হলেন, টাঙ্গাইলের ঘাটাইল থানার ... Read More »

বাড়িতে পিৎজা পৌঁছে দেবে ড্রোন

প্রযুক্তির উৎকর্ষের সঙ্গে বাড়ছে যন্ত্রের ওপর মানুষের নির্ভরতা। মানুষের শ্রম লাঘব এবং মানব ত্রুটি এড়িয়ে দ্রুত কাজ সমাধায় যন্ত্রকে কাজে লাগাতে নিরন্তর চেষ্টা করে যাচ্ছেন বিজ্ঞানীরা। শিল্প খাতে রোবটের ব্যবহার এরই অংশ। এবার নিউজিল্যান্ডে গ্রাহকের দরজায় পিৎজা সরবরাহে ড্রোন ব্যবহার করে সে প্রচেষ্টাকে আরও এক ধাপ এগিয়ে নিল যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক ফাস্ট ফুড জায়ান্ট ডোমিনেডোমিনোর নিউজিল্যান্ড শাখা জানায়, গতকাল বুধবার তারা ... Read More »

পাঁচটি ২০০০ রুপির নোট দেড় লাখ রুপি দিয়েও কেনে মানুষ

পাঁচটি ২০০০ রুপির নোটের মূল্য কত হতে পারে? নিশ্চয় ১০ হাজার রুপি। তবে এই নোটগুলো যদি হয় বিশেষ সিরিয়ালের নোট, তবে পাঁচটি ২০০০ রুপির নোট দেড় লাখ রুপি দিয়েও কেনে মানুষ। ঠিক এমনটাই ঘটছে ভারতে। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়, ৫০০ ও ১০০০ রুপির নোট রহিতকরণ প্রক্রিয়ার অংশ হিসেবে ইতিমধ্যে ব্যাংকগুলোতে পাওয়া যাচ্ছে ২০০০ রুপির নোট। তবে দীর্ঘ লাইনে ... Read More »

বিয়ে ও সাংসারিক ব্যস্ততা সামাল দিয়ে তিন বছর বিরতির পর এ বছরের আগস্টে অভিনয়ে ফেরেন আলোচিত অভিনেত্রী ও মডেল সারিকা

বিয়ে ও সাংসারিক ব্যস্ততা সামাল দিয়ে তিন বছর বিরতির পর এ বছরের আগস্টে অভিনয়ে ফেরেন আলোচিত অভিনেত্রী ও মডেল সারিকা। তখনো ইচ্ছে ছিল, হাতেগোনা দু-একজন পরিচালকের নাটকে অভিনয় করবেন। দু-একটি নাটকে অভিনয়ের পর পরিচালকদের কাছ থেকেও অনেক নাটকের অভিনয়ের প্রস্তাব আসতে থাকে। আর তাই তো তিন মাসের মাথায় এসে সিদ্ধান্ত নিলেন, পুরোদমে কাজ করার। এখন সেভাবেই পরিকল্পনা কর নিয়েছেন বলে ... Read More »

Scroll To Top