Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 13, 2016

টেস্ট র‌্যাঙ্কিংয়ে মূল্যবান ৮ রেটিং পয়েন্ট বেড়েছে বাংলাদেশের

প্রায় ১৫ মাস পর টেস্ট খেলতে নেমেছিল বাংলাদেশ। দীর্ঘ বিরতির পর খেলতে নেমে চট্টগ্রাম টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে জয়ের সম্ভাবনাও জাগিয়েছিল মুশফিকুর রহিমের দল। তবে মুঠোয় আসা ম্যাচটা শেষ পর্যন্ত হাত ফসকে বেরিয়ে যায়। চট্টগ্রামে না হলেও মিরপুরে ঠিকই শেষ হাসি হেসেছে বাংলাদেশ। ক্রিকেটের প্রাচীনতম দুই দলের একটি ইংল্যান্ডকে বাংলাদেশ কাল প্রথমবারের মতো হারিয়ে দিয়েছে টেস্টে। আর এই জয়ের প্রভাব পড়েছে র‌্যাঙ্কিংয়েও। ... Read More »

জিনাত আমানের সঙ্গে শুতে চেয়েছিলেন অভিষেক বচ্চন

বলিউডের এক সময়কার ‘সেক্স কুইন’ জিনাত আমানের সঙ্গে শুতে চেয়েছিলেন অভিষেক বচ্চন। নিজ মুখে কথাটা বলেছেন অমিতাভ বচ্চন পুত্র।রিতেশ দেশমুখ ও সাজিদ খানের এক টিভি অনুষ্ঠানে কথাটা প্রকাশ করেছেন ঐশ্বরিয়া রাইয়ের স্বামী।অভিষেক জানিয়েছেন, তখন তার বয়স ছিলো ৫। হিমাচলে তার বাবা অমিতাভ ও জিনাত একটা ছবির শুটিং করছিলেন। সেখানে ছিলেন অভিষেকও। হিমাচলে জিনাত প্রায়ই অভিষেকের সঙ্গে সময় কাটাতেন এবং বিভিন্ন ... Read More »

বেঙ্গল জাতীয়তাবাদ, ধর্মীয় মূল্যবোধ, গণতান্ত্রিক সমবাদ, সামাজিক অর্থনীতি ও শান্তি প্রতিষ্ঠা কর, অপরাজনীতি দুর কর এবং বিজেসি এর আট দফা বাস্তবায়ন কর- বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ আবুল হোসেন আবু, সভাপতি, [বিজেসি]

১১/১১/২০১৬ইং বিকাল ৪.০০ টায় তোপখানা রোডস্থ জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে বেঙ্গল জাতীয় কংগ্রেস [বিজেসি] এর জাতীয় সম্মেলন ২০১৬ইং অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি ও উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ আবুল হোসেন আবু, সভাপতি, [বিজেসি], সাংগঠনিক প্রতিবেদন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিপ্লবী নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মারফত আলী মাস্টার, সাধারণ সম্পাদক, [বিজেসি]। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ... Read More »

আন্তর্জাতিক ক্রিকেটে শহীদ আফ্রিদির এক বছরের সিনিয়র জাভেদ ওমর

আন্তর্জাতিক ক্রিকেটে শহীদ আফ্রিদির এক বছরের সিনিয়র জাভেদ ওমর। আফ্রিদির ওয়ানডে অভিষেক ১৯৯৬ সালের অক্টোবরে, জাভেদ ওমর প্রথম ওয়ানডে খেলেছিলেন ১৯৯৫ সালের এপ্রিলে। বাংলাদেশ তখনো টেস্ট মর্যাদাই পায়নি। ক্যারিয়ারের পরের সময়টায় জাভেদকে ছাড়িয়ে তরতর করে এগিয়ে গেছেন আফ্রিদি। কারণটা বোধগম্যই। জাভেদ ওমরের বাংলাদেশ যখন আন্তর্জাতিক ক্রিকেটে হাঁটি হাঁটি পা পা করে এগোচ্ছে, আফ্রিদির পাকিস্তান তখন প্রতিষ্ঠিত শক্তি। সে কারণে দুজনের ... Read More »

আড়াই হাজার কোটি টাকা জমা দিয়ে জামিনে মুক্তি পেতে পারেন ডেসটিনির দুই শীর্ষ কর্মকর্তা

আড়াই হাজার কোটি টাকা জমা দিয়ে জামিনে মুক্তি পেতে পারেন ডেসটিনির দুই শীর্ষ কর্মকর্তা রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেন। প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ আজ রোববার এই সিদ্ধান্ত দিয়েছেন। ডেসটিনির শীর্ষ দুই কর্মকর্তার জামিন মঞ্জুর করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা লিভ টু আপিল নিষ্পত্তি করে ওই আদেশ দেন আপিল ... Read More »

Scroll To Top