Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 12, 2016

ক্রাউডট্যাংগল কিনে নিল ফেসবুক

সামাজিক যোগাযোগের মাধ্যমে কোন পোস্টটি বেশি জনপ্রিয় হচ্ছে, তা বিশ্লেষণ করার সফটওয়্যার ক্রাউডট্যাংগল কিনে নিল ফেসবুক।গতকাল শুক্রবার ফেসবুক ক্রাউডট্যাংগলকে কেনার এ ঘোষণা দিয়েছে।ফেসবুকের একজন মুখপাত্র ই–মেইল বার্তায় বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, ‘বিশ্বজুড়ে প্রকাশকেরা ক্রাউডট্যাংগল ব্যবহার করে বিভিন্ন কনটেন্টের জনপ্রিয়তার পাশাপাশি এর পারফরম্যান্স ও প্রভাব শনাক্ত করেন। ক্রাউডট্যাংগলের সঙ্গে কাজ করে প্রকাশকদের আরও বেশি বিশ্লেষণী তথ্য দিতে পারব বলে আমরা রোমাঞ্চিত।’ক্রাউডট্যাংগল ... Read More »

রেকর্ডের সঙ্গে একটুই বেশিই ‘পরিচয়’ অস্ট্রেলিয়ার

গত কয়েক বছরে এমন স্কোরকার্ডের সঙ্গে একটুই বেশিই ‘পরিচয়’ অস্ট্রেলিয়ার। ২০১১ সালে কেপটাউনে তারা অলআউট হয়েছিল মাত্র ৪৭ রানে। গত বছর নটিংহামে ৬০ রানে। সে তুলনায় আজ রান একটু বেশি—৮৫! তবে এই এক ইনিংসেই অনেক রেকর্ড গড়েছে স্টিভ স্মিথের দল। বেলেরিন ওভালে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনে আজ মাত্র ৩২.৫ ওভারেই অলআউট হয়ে গেছেন স্মিথরা। অস্ট্রেলিয়া অধিনায়ক করেছেন ৪৮, অপরাজিত ... Read More »

রাজধানীর উত্তর বাড্ডায় গারো তরুণীকে (১৮) ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার

রাজধানীর উত্তর বাড্ডায় গারো তরুণীকে (১৮) ধর্ষণের ঘটনায় করা মামলার প্রধান আসামি রাফসান হোসেন ওরফে রুবেলকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এই গ্রেপ্তারের কথা জানায় র‍্যাব।গতকাল শুক্রবার রাজধানীর বিমানবন্দর চত্বরের রেলস্টেশনের সমানে থেকে র‍্যাবের একটি দল তাঁকে গ্রেপ্তার করে বলে জানানো হয় সংবাদ ব্রিফিংয়ে। র‍্যাব-১-এর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ ... Read More »

Scroll To Top