Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 8, 2016

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে সরাসরি ভোটকেন্দ্রের প্রথম ফলাফলে হিলারি ক্লিনটন জয়ী হয়েছেন

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে সরাসরি ভোটকেন্দ্রের প্রথম ফলাফলে হিলারি ক্লিনটন জয়ী হয়েছেন। ভোটকেন্দ্রটি হলো নিউ হ্যাম্পশায়ারের উত্তরে ছোট্ট শহর ডিক্সভিল নচে। সেখান ভোটার আটজন।যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ১২টা ১ মিনিটে ডিক্সভিল নচে ভোটকেন্দ্রে আটজন নাগরিক ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে হিলারি ক্লিনটন পেয়েছেন ৪ ভোট, ডোনাল্ড ট্রাম্প পেয়েছেন ২ এবং গের জনসন পেয়েছেন ১ ভোট। অবশিষ্ট ভোটটি দেওয়া হয়েছে গতবারের রিপাবলিকান ... Read More »

মাশরাফি বিন মুর্তজা-তামিম ইকবাল মাঠে মুখোমুখি

মাশরাফি বিন মুর্তজা-তামিম ইকবাল মাঠে নামার আগেই কাল একবার মুখোমুখি হলেন। বিসিবি একাডেমি মাঠে দুজনের সাক্ষাতে অবশ্য বিপিএলের প্রথম ম্যাচের ঝাঁজটা বোঝার উপায় থাকল না। দুজনের সেকি হাসি-ঠাট্টা!ছবিটা নতুন নয়। ঘরোয়া ক্রিকেটে ভিন্ন দলে খেললেও ব্যক্তিগত সম্পর্কে সেটি আঁচড় ফেলে না। তবে যেহেতু পেশাদার খেলোয়াড়, আবেগটা খেলোয়াড়েরা দূরে সরিয়েই মাঠে নামেন। সর্বোচ্চটাই দেন নিজের দলকে জেতাতে। গতবার কুমিল্লা ভিক্টোরিয়ানস-চিটাগং ভাইকিংস ... Read More »

হিলারির জয় নিয়ে ওবামার বাজি

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের ফিলাডেলফিয়ায় স্থানীয় সময় গতকাল সোমবার বিশাল নির্বাচনী সমাবেশ করেছেন ডেমোক্র্যাট পার্টির প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন। নির্বাচনের শেষ মুহূর্তে অনুষ্ঠিত ওই সমাবেশে হিলারির সঙ্গে ছিলেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। হিলারির জয়ী হওয়ার ব্যাপারে তিনি বাজি ধরেন। দৃঢ়তার সঙ্গে বলেন, তিনি বাজি ধরে বলছেন যে ভোটাররা কাল ঠিকই ভয়কে বর্জন করে প্রত্যাশাকে বেছে নেবেন।সমাবেশে হিলারি ক্লিনটনের সঙ্গে বারাক ওবামা ... Read More »

Scroll To Top