Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 7, 2016

অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ২০১৬ইং”

নিউজ ফেয়ার ( একটি অনলাইন দৈনিক ও জাতীয় সংবাদ সংস্থা ) দীর্ঘদিন ধরে প্রিন্ট ও ইলেকট্রনিকমিডিয়ায় সুনাম ও কৃতিত্বের সাথে কাজ করে যাচ্ছে, তেমনি দেশ ও জাতির কল্যাণে অটুট ভূমিকা অব্যাহত রেখেছে। আগামী ৩০শে নভেম্বর ২০১৬ইং বিকাল ৪ টায় ঢাকাস্থ বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ, ২২/১ তোপখানা রোডে নিউজ ফেয়ার আয়োজিত – অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ... Read More »

বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নৃত্যশিল্পী আকরাম খানের পরিকল্পনায় ও নির্দেশনায় নৃত্যনাট্য ছোট্ট দেশ

বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নৃত্যশিল্পী আকরাম খানের পরিকল্পনায় ও নির্দেশনায় নৃত্যনাট্য ছোট্ট দেশ-এর প্রথম প্রদর্শনী হলো শুক্রবার নিউইয়র্কের ব্রডওয়ের নিউ ভিক্টরি থিয়েটারে। দেশ নামের আকরামের অত্যন্ত জনপ্রিয় নৃত্যনাট্যের ভিত্তিতে শিশু-কিশোরদের জন্য ছোট্ট দেশ নির্মিত হয়েছে। বাংলাদেশ থেকে ইংল্যান্ডে অভিবাসী হয়ে আসা এক কিশোর বাবার আপত্তি সত্ত্বেও কীভাবে খ্যাতিমান নৃত্যশিল্পী হয়ে ওঠেন, একক নৃত্যের ভেতর দিয়ে সে গল্পটি ফুটিয়ে তোলা হয়েছে।আকরাম খান ... Read More »

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের বাকি আর মাত্র এক দিন

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের বাকি আর মাত্র এক দিন। জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচারণা। বেড়েছে প্রার্থীদের ব্যস্ততা। নির্বাচনী প্রচারে ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটন গতকাল রোববার ব্যস্ত ছিলেন নিউ হ্যাম্পশায়ারের ম্যানচেস্টারে। আর একই দিনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ব্যস্ত ছিলেন মিশিগানে। ছবিগুলো নির্বাচনী প্রচারে ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটন রোববার ব্যস্ত ছিলেন নিউ হ্যাম্পশায়ারের ম্যানচেস্টারে।রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প রোববার নির্বাচনী প্রচার চালান ... Read More »

অর্ধসহস্র গোল করার আনন্দ- মেসি

১ মে ২০০৫। আলবাসেতের বিপক্ষে রোনালদিনহোর পাস থেকে করা সেই গোল। বার্সেলোনার জার্সিতে মেসির প্রথম গোল। সেটা ছিল শুরু। সেই মেসি কাল সেভিয়ার বিপক্ষে ছুঁলেন অনন্য এক মাইলফলক। নেইমারের দারুণ পাস থেকে পিছিয়ে থাকা বার্সাকে সমতায় ফেরালেন। একই সঙ্গে নিজে স্পর্শ করলেন বার্সার হয়ে ৫০০ গোলের মাইলফলক এই ৫০০ গোলের সব কটি অবশ্য প্রতিযোগিতামূলক ম্যাচে নয়। বার্সেলোনার ওয়েবসাইট জানাচ্ছে, এর ... Read More »

Scroll To Top